Hoop PlusTollywood

Srabanti Chatterjee: লাল পোশাকে আবারো উত্তাপ ছড়ালেন শ্রাবন্তী, ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

পুরুষ ভক্তদের আবারও ঘাম ছোটালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই প্রতিদিন বিভিন্ন রকম পোশাকে নিজেকে অনুরাগীদের কাছে সঁপে দেন অভিনেত্রী। তার শরীরের পরতে পরতে যে উত্তাপ ছড়ানো আছে, তাই তিনি ছড়িয়ে দেন তার অনুরাগীদের মাঝখানে। এমনিতেই কলকাতায় ভীষণ গরম পড়েছে তার মাঝে অভিনেত্রীর এমন সুন্দর সুন্দর ছবি দেখে সোশ্যাল মিডিয়ার উত্তাপ কিন্তু বেশ খানিকটা বাড়লো।

সম্প্রতি লাল রঙের একটি পোশাকে তিনি ইনস্টাগ্রামের মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, গলা থেকে পা পর্যন্ত সবটাই ঢাকা পোশাকে কিন্তু তাতে কি হবে শরীরের ভাঁজ স্পষ্ট হয়েছে। শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই সব সময় সুন্দর একটা ব্যাপার স্যাপার, তার ত্বক তার চুল এসব নিয়ে তো সত্যিই কোন কথা বলা যাবে না। তবে ছবিটি কিন্তু খুব সম্প্রতি তোলা নয়, কারণ সম্প্রতি ছবিগুলোতে দেখা যাচ্ছে তার চুল কিন্তু একেবারে ছোট ছোট হয়ে গেছে। তাইতো তিনি একদিন পার্লারে গিয়ে যে চুল ছোট করেছিলেন, তার ভিডিও তিনি তার অনুরাগীদের উদ্দেশ্যে দিয়েছিলেন। তাতে কিন্তু তাকে আরো ভারী মিষ্টি দেখতে লাগছে।

বড় চুলেও যে শ্রাবন্তী কোন অংশে কম জান না, তা তিনি মাঝে মধ্যেই প্রমাণ করে দেন। শাড়ির সঙ্গে বড় চুলে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগে। বর্তমানে ‘ডান্স বাংলা ডান্সের’ বিচারকের আসন তিনি একেবারে অলংকৃত করে রয়েছেন, সেখান থেকেও মাঝে মধ্যে নানান রকম সাজে তিনি ছবি দেন, তারপরেই কমেন্ট বক্সে কমেন্টের বন্যা দেখা দেয়, তবে সব সময় যে শ্রাবন্তীকে সবাই ভালো কথা বলেন, এমনটা কিন্তু নয়।

প্রেম, বিবাহ, বিবাহ বিচ্ছেদ সব নিয়ে শ্রাবন্তীর জর্জরিত। জীবন নিয়ে কাটাছেঁড়া করতেও যথেষ্ট উৎসাহিত থাকেন, তবে যাই হোক না কেন, তিনি যে বাংলা চলচ্চিত্রের এক সুন্দরী অভিনেত্রী তা কিন্তু মেনে নিতেই হবে। ইনস্টাগ্রামের এক একটি ছবি থেকে আপনি কিছুতেই চোখ সরিয়ে নিতে পারবে না। এই ছবিটিতে শ্রাবন্তীকে কোন রকম অলংকার ব্যবহার করতে দেখা যায়নি, একদম সাদামাটা মেক আপেই তিনি অনুরাগীদের সামনে ধরা দিয়েছেন। ছবিটি instagram এ পোস্ট করার পরেই কমেন্ট বক্সে প্রত্যেকে প্রশংসা করেছেন। দেখে নিন অসাধারণ ছবি-

Related Articles