whatsapp channel

কঠোর হয়ে গেলেন মোনালিসা!

মোনালিসা (Monalisa) একসময়ের ভোজপুরি অভিনেত্রী হলেও বর্তমানে তাঁকে হিন্দি ধারাবাহিকেই বেশি দেখা যায়। পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন মোনালিসা। সেগুলি যথেষ্ট ভাইরাল…

Avatar

Nilanjana Pande

মোনালিসা (Monalisa) একসময়ের ভোজপুরি অভিনেত্রী হলেও বর্তমানে তাঁকে হিন্দি ধারাবাহিকেই বেশি দেখা যায়। পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন মোনালিসা। সেগুলি যথেষ্ট ভাইরাল হয়। তবে তাঁকে ঘিরে সমালোচনাও যথেষ্ট কম হয় না। তবে মোনালিসা নিজের স্থানে অনড়। তিনি কোনো ট্রোলকে পাত্তা দেন না। সম্প্রতি মোনালিসা শেয়ার করলেন আরও কয়েকটি ছবি।

সোমবার, 24 শে এপ্রিল, নতুন সপ্তাহের শুরুতে মোনালিসা নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে মোনালিসার পরনে রয়েছে একটি ক্রপ শার্ট ও শর্ট স্কার্ট। শার্ট ও স্কার্ট দুটিতেই রয়েছে ফ্লোরাল প্রিন্ট। গোলাপি, সবুজ ও গেরুয়া রঙের ফ্লোরাল প্রিন্টের কারণে পোশাকটি যথেষ্ট উজ্জ্বল।শার্টটি সামান্য ডিপ নেক হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে মোনালিসার ক্লিভেজ। নাভির নিচে স্কার্ট পরেছেন তিনি। স্কার্টটি সামান্য স্লিটেড। স্কার্টটি শর্ট হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে মোনালিসার দুই পা। হালকা মেকআপ করেছেন মোনালিসা। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কানে পরেছেন সাদা রঙের ছোট্ট স্টাড। পায়ে রয়েছে টাই ডাই প্রিন্টেড হিল স্যান্ডাল। ছবিগুলি শেয়ার করে মোনালিসা লিখেছেন, জীবন কঠিন হলে নিজেকেও কঠোর হতে হবে।

কলকাতার মেয়ে মোনালিসার প্রকৃত নাম অন্তরা বিশ্বাস (Antara Biswas)। আশুতোষ কলেজ থেকে স্নাতক হওয়ার পর মুম্বই পাড়ি দেন তিনি। তবে বলিউডে মাত্র একটি ফিল্মে কাজ করার পর মোনালিসা ভোজপুরি ফিল্মে অভিনয় করা শুরু করেন। এর মধ্যেই আসে কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণের প্রস্তাব। এই রিয়েলিটি শোয়ের মাধ্যমে মোনালিসা দর্শকদের অত্যন্ত পছন্দের প্রতিযোগী হয়ে উঠেছিলেন। প্রতিযোগিতায় জিততে না পারলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে মোনালিসাকে আর ফিরে যেতে হয়নি। তাঁকে একের পর এক হিন্দি ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে। হইচই-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-তে ঝুমাবৌদির চরিত্রে নজর কেড়েছিলেন মোনালিসা।

ইদানিং কালার্স চ্যানেলের নতুন ধারাবাহিক ‘বেকাবু’-তে খল চরিত্র যামিনীর ভূমিকায় অভিনয় করছেন মোনালিসা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo