BollywoodHoop Plus

Malaika Arora: অর্জুন একদম পারে না, বদলে আমাকেই করতে হয়: মালাইকা অরোরা

মালাইকা অরোরা (Malaika Arora) ও অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সম্পর্কের বয়স নেহাত কম নয়। 2017 সালে আরবাজ খান (Arbaaz Khan)-এর সাথে বিবাহ বিচ্ছেদের পর অর্জুনের সাথে সম্পর্কের সূত্রপাত হয়েছিল মালাইকার। প্রায় প্রতি বছর তাঁদের বিয়ের গুঞ্জন শোনা গেলেও এখনও অবধি সাত পাকে বাঁধা পড়েননি এই জুটি। মালাইকা আবারও নতুন করে সংসার পাততে চাইলেও অর্জুন মালাইকা-পুত্র আরহান খান (Arhaan Khan)-কে কিছুটা সময় দিতে চান। তবে অর্জুনকে রান্না করে খাওয়াতে ভালোবাসেন মালাইকা।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে নিজেই এই কথা জানিয়েছেন তিনি। মালাইকা বলেন, তিনি অর্জুনের জন্য সবসময়ই কিছু না কিছু রান্না করেন। কিন্তু তিনি কখনও অর্জুনকে রান্না করে খাওয়াতে বলেন না। কারণ অর্জুন রান্না তো দূর অস্ত, এক কাপ চা-ও বানাতে পারেন না। অপরদিকে মালাইকা রান্না করতে ভালোবাসেন। অর্জুনও ভালোবাসেন তাঁর হাতের রান্না খেতে। মালাইকার কাছে তা যথেষ্ট গুরুত্বপূর্ণ। অর্জুনের সাথে সম্পর্কের সূত্রপাতের সময় থেকেই মালাইকাকে বয়সের পার্থক্যের কারণে যথেষ্ট কটাক্ষ শুনতে হয়েছে যা এখনও অব্যাহত।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন মালাইকা। তাঁর জীবন পাল্টে দিয়েছিল শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ফিল্ম ‘দিল সে’-র আইকনিক গান ‘ছঁইয়া ছঁইয়া’। এরপর তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। কেরিয়ারে এগিয়ে যাওয়ার সাথেই বিয়ে করেছিলেন আরবাজকে। জন্ম হয়েছিল আরহানের। দিনের পর দিন শারীরিক ও মানসিক নির্যাতন সহ্য করেও সংসার টিকিয়ে রাখার চেষ্টা করেছিলেন মালাইকা। কিন্তু আরবাজের পরকীয়া ও বেআইনি বেটিং চক্রে জড়িয়ে পড়ার কারণে মালাইকার সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

বর্তমানে মালাইকা বিভিন্ন ব্র্যান্ড এনডোর্সমেন্টের পাশাপাশি ‘দ্য লেবেল লাইফ’ নামে একটি ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ডের মালকিন।

Related Articles