Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কালো শাড়িতে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন অভিনেত্রী শ্রাবন্তী!

কালো শাড়িতে আবারও সবার মন জয় করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীকে যে কোন শাড়িতে বা যে কোন পোশাকে খুব ভালো লাগে। তবে কালো পোশাকে শ্রাবন্তীকে যে একটু বেশি ভালো লাগে তার প্রমাণ আমরা প্রায়শই পেয়ে থাকে, তার ইনস্টাগ্রাম পেজে যদি আপনি একটু চোখ রাখেন তো দেখাই যায়, কালো শাড়িতে কিন্তু তিনি বেশ সুন্দরী এবং অনন্যা সুন্দরী হয়ে ওঠেন।

সম্প্রতি শ্রাবন্তী একটি কালো রঙের শাড়ি পড়ে সোশ্যাল মিডিয়া একটি ছবি দিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে, কালো রংয়ের শাড়ি। কালো রঙের শাড়ির সঙ্গে আছে গোল্ডেন জরির কম্বিনেশন, যাতে কিন্তু শাড়ি আরো সুন্দর লাগছে কিন্তু ভীষণ ভালো লাগে। আর এক্ষেত্রে শ্রাবন্তীকে এমন সুন্দর গোল্ডেন জরিওলা, কালো শাড়ি পরে কিন্তু আরও বেশি সুন্দরী লাগছে।

শাড়ির সঙ্গে খুব ভালো মানিয়েছে, তার সুন্দর গোল্ডেন কালারের গয়না গোল্ডেন যেহেতু শাড়ির মধ্যে আছে তাই সেখানে গোল্ডেন গয়না ভীষণ ভালো মানিয়েছে, সবচেয়ে নজর কেড়েছে তার সাজের মধ্যে গলায় চওড়া হার। এই চওড়া হার কালো শাড়ির উপরে পরে শাড়ি সৌন্দর্যকে যেন আরো খানিকটা বাড়িয়ে দিয়েছে।

গলার হারের সাথে সাথে ও কানের যে বড় একটা দুল, তাতেও কিন্তু তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। তিনি সাজতে ভীষণ ভালোবাসেন, তবে তার ঈশ্বর প্রদত্ত এমন সুন্দর সাদা মাখোমাখো ত্বক আর সুন্দর চুল তার উপরে যা কিছুই পরবে তাতে কিন্তু তাকে সুন্দরী লাগবে এটাই স্বাভাবিক । তিনি নিয়মিত সকালবেলা ঘুম থেকে উঠে প্রচুর পরিমাণে জল জল পান করেন এবং এছাড়াও জিমে গিয়ে রীতি মতন ওয়ার্ক আউট করেন, তাই জন্যই তো তিনি এত সুন্দর ত্বক ধরে রাখতে পেরেছেন। আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন শ্রাবন্তীর অসাধারণ ছবি-

Related Articles