Hoop PlusTollywood

Jeet-Priyanka: আসতে পারে ‘সাথী’-র সিকোয়েল, জিৎ-এর সাথে কথা হয়েছে জানালেন প্রিয়াঙ্কা উপেন্দ্র

টলিউডের অন্যতম সুপারস্টার জিৎ (Jeet) কোনদিনই স্টারকিড নন। বলিউডে নায়ক হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বই গিয়েও ফিরে আসতে হয়েছিল। বাংলার বুকে জিৎ গেঁথে দিয়েছিলেন তাঁর বিজয় নিশান। তাঁকে নায়কের ভূমিকায় প্রথম নির্বাচন করেছিলেন হরনাথ চক্রবর্তী (Haranath Chakraborty)। তাঁর পরিচালনায় ‘সাথী’ ফিল্মের মাধ্যমে টলিউডে অভিষেক ঘটে জিৎ-এর। তাঁর সাথী ছিলেন প্রিয়াঙ্কা ত্রিবেদী (Priyanka Tribedi) অধুনা প্রিয়াঙ্কা উপেন্দ্র। জিৎ-এর জন্মদিনে শুরুর দিনগুলির স্মৃতিচারণ করেছেন প্রিয়াঙ্কা যখন তিনি নবাগতা না হলেও এক নিউকামারের সঙ্গে কাজ করতে অবলীলায় রাজি হয়ে গিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

প্রিয়াঙ্কা তখন ‘মিস ক্যালকাটা’ হয়েছেন। মডেল হিসাবে রীতিমত সুনাম রয়েছে তাঁর। হরনাথ চক্রবর্তী তাঁকে নির্বাচিত করলেন ‘সাথী’-র নায়িকা হিসাবে। কিন্তু তাঁর ইচ্ছা ছিল নায়ক হবেন একজন ফ্রেশ মুখ। হরনাথ বরাবর তাঁর ফিল্মে নতুন শিল্পীদের সুযোগ দিয়ে এসেছেন। এবারেও তার অন্যথা হল না। জিৎ-কে পছন্দ হল হরনাথের। ‘সাথী’ ছিল বিগ বাজেটের কমার্শিয়াল ফিল্ম। সেট ছিল রীতিমত ঝাঁ চকচকে। সেই সেটেই প্রিয়াঙ্কার সঙ্গে আলাপ হল জিৎ-এর। ধীরে ধীরে তৈরি হল বন্ধুত্ব। শুধুই নির্ভেজাল বন্ধুত্বের রসায়ন। তাতে ছিল না কোনো প্রেমের আঁচ। সাথীর স্ক্রিপ্ট রিডিং করতেন দুজনে একসাথে বসে। এর আগে প্রিয়াঙ্কা সাউথ ইন্ডিয়ান ফিল্মে অভিনয় করলেও বাংলায় ‘সাথী’ ছিল তাঁর প্রথম ফিল্ম। স্ক্রিপ্ট রিডিং-এর সময় একসঙ্গে ডায়লগ বলতে গিয়ে কিছু স্থানে পরিবর্তন করতে হয়েছিল। তবে শুটিংয়ের সময়ের বন্ধুত্ব গাঢ় হয় ‘সাথী’-র প্রোমোশনে।

থিয়েটারে গিয়ে রীতিমত দর্শকদের সঙ্গে কথা বলতেন ‘সাথী’-র নায়ক-নায়িকা। পর্দার নায়ক-নায়িকাকে বাস্তবে দেখে উচ্ছ্বসিত হতেন জনতা। অপরদিকে ‘সাথী’ ছুঁল চূড়ান্ত বাণিজ্যিক সাফল্য। প্রিয়াঙ্কাকে মুগ্ধ করেছিল জিৎ-এর ডেডিকেশন। এখনও তাঁর মনে আছে, একটি স্লো-মোশন শট যেখানে তাঁর কপালের টিপ ঠিক করে দিচ্ছেন জিৎ। গোটা ফিল্মে ওটাই ছিল পারফেক্ট শট। ‘সাথী’ ফিল্মে প্রিয়াঙ্কা একটি দৃষ্টিহীন মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। কিন্তু প্রিয়াঙ্কার তুতো ভাইয়ের পছন্দ হয়েছিল জিৎ-এর অভিনয়। জিৎ বরাবর পরিশ্রমী। তিল তিল করে তিনি নিজেকে গড়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

জিৎ ও প্রিয়াঙ্কার বন্ধুত্ব এখনও অটুট। প্রিয়াঙ্কার স্বামীর সঙ্গেও জিৎ-এর সম্পর্ক খুবই ভালো। বেঙ্গালুরু গেলে জিৎ প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করেন। প্রিয়াঙ্কা কলকাতায় এলেই জমান জিৎ-এর সঙ্গে আড্ডা। এই মুহূর্তে আবারও বাংলা ফিল্মে কামব‍্যাক করছেন প্রিয়াঙ্কা। ‘সাথী’-র সিকোয়েল নিয়ে তিনি ও জিৎ কথা বললেও এখনও কিছুই ফাইনাল হয়নি। কারণ ‘সাথী’-র কামব‍্যাক সত্যিই বড় দায়িত্ব। ভালো চিত্রনাট্য দরকার। এই ফিল্মের সঙ্গে জড়িয়ে আছে অনেক ইমোশন। কিন্তু ইচ্ছা থাকলে উপায় হয়। ফলে ‘সাথী’-র সিকোয়েল বানাতে পারবেন বলে আশাবাদী জিৎ ও প্রিয়াঙ্কা।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Related Articles