Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ফ্লোরাল প্রিন্টের গাউনে এইভাবে সেজে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে প্রতিটা সাজেই অসাধারণ দেখতে লাগে। দেখেই প্রেমে পড়ে যান সব অনুরাগীরা। অভিনেত্রীর সৌন্দর্য দেখে গলে যেতেই হয়। কদর তো করতেই হবে, ত্বক ও চুল ভালো হবে। যখন তিনি সুন্দর সাজে মানুষের সামনে আসেন তখন অভিনেত্রীর দিক থেকে তাকিয়ে থাকতেই হবে৷ কখনো বোল্ড ড্রেসে, কখনো আবার স্বল্প পোশাকে কখনো আবার শাড়ি পরে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, পুজোর আগে সবুজ বেনারসি পরে একেবারে কনের মতন সেজেছেন শ্রাবন্তী। শুধু সবুজ নয় যে কোন রং এই শ্রাবন্তী হয়ে ওঠেন অসামান্যা সুন্দরী।

বর্তমানে টলিউড ইন্ডাট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাঁকে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে, ফ্লোরাল প্রিন্টের এর একটি গাউন পরেছেন তিনি। এই গাউনটি পরে আগেও তিনি অনেক ভিডিও শুট করেছেন, অনেক গানের সঙ্গে তিনি নেচেওছেন। তাকে ভীষণ সুন্দর লাগছে মনে হচ্ছে তিনি কোথাও বেড়াতে গিয়ে এই ছবি পরিবর্তন। শুধুমাত্র বাড়িতে থেকে বা কোন রকম ভাবে ফটো পোস্ট করেন, এটা কিন্তু নয়, বেড়াতে গিয়েও তিনি অনেক কত শুট করেন।

শ্রাবন্তীর গাউনের সঙ্গে আরও সুন্দর লাগছে, তার সুন্দর হেয়ার কাট তার এই অসাধারণ হেয়ার কাটে তাকে একেবারে ছোট্ট বেবিদের মতন লাগছে, কে বলবে শ্রাবন্তীর বয়স হয়েছে, তিনি একেবারে নিজের গুণে নিজের বয়সকে ধরে রেখেছেন। প্রতিদিন নিয়ম করে শরীরচর্চা নিয়ম করে ডায়েট মেইন্টেইন করে শ্রাবন্তী কিন্তু নিজেকে করে রেখেছেন। আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap পাতায় দেখে নিন অসাধারণ ছবি-

Related Articles