BollywoodHoop Plus

ট্রান্সপারেন্ট পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট লুকে ভাইরাল হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

রেশমি দেশাই, হিন্দি টেলি জগতের যেমন পরিচিত মুখ ঠিক তেমনই মিষ্টত্বে ভরা তাঁর আদল। রেশমির মিষ্টি মুখের দিওয়ানা অনেকেই। তাঁর ভরাট মুখ, ভরাট শরীরের মায়াজালে অনেক পুরুষই দুর্বল। কেরিয়ার শুরু করেছিলেন অসমীয়া ভাষার একটি সিনেমা কন্যাদান দিয়ে। কিছু সিনেমাতে রেশমিকে দেখা গেলেও বেশি পরিচিতি, যশ পান হিন্দি সিরিয়াল ‘উত্তরণ’ এর মধ্যে দিয়ে। এই ধারাবাহিক কালর্স টিভিতে সম্প্রচারিত হত ২০০৯ থেকে ১৪ পর্যন্ত। এর আগেও অবশ্য বেশ কিছু হিন্দি সিরিয়াল করেন। তাঁর সর্বপ্রথম হিন্দি সিরিয়াল ছিল ‘রাবণ’ যেখানে তিনি মন্দোদারী চরিত্রে ছিলেন।

একদিকে যেমন তাঁর কেরিয়ার জীবন হু হু করে ঊর্ধ্বমুখী ঠিক সেই সময় তিনি বিয়ে করে নিলেন উত্তরণ ধারাবাহিকের হিরোকে। যার নাম নন্দিশ সন্ধু। এই উত্তরণ ধারাবাহিক চলাকালীন গাঁটছড়া বাঁধেন রেশমি। আবার ধারাবাহিকের শেষের দিকে সেই সম্পর্ক ভেঙ্গেও যায়। শেষে ২০১৫ তে পাকাপাকি ভাবে ডিভোর্স নেন রেশমি।

একটা সময় রেশমি লিঙ্গবৈষম্যের শিকার হয়েছিলেন। বাড়ি থেকে চায়নি কন্যা সন্তান হোক। তাঁর বাড়ি থেকে আশা করত পুত্র সন্তানের। নিজের ছোটবেলার দুঃখময় ঘটনা রেশমি নিজেই বহুবার বলেছেন ক্যামেরার সামনে। কাস্টিং কাউচ প্রসঙ্গেও নির্ভয়ে পূর্বের অভিজ্ঞতা শেয়ার করেছেন সকলের সঙ্গে। ইন্ডাস্ট্রির কেউ একজন তাঁকে কাজের প্রলোভন দেখিয়ে নিজের বাড়িতে ডেকে আনেন, এবং এনে রেশমিকে সফট ড্রিঙ্কের মধ্যে মাদক মিশিয়ে দেন, এরপরেই তাঁকে ধর্ষণ করার চেষ্টা করেন। কিন্তু সেদিনের লড়াইয়ে রেশমি নিজেকে বাঁচাতে পেরেছিলেন। পরের দিন অবশ্য রেশমির মা সেই মানুষটিকে গিয়ে থাপ্পড় মেরে আসেন। এই সব কথাই রেশমি বিগ বস ১৩ র ঘরে এসে বলেন। হ্যাঁ, ২০১৯ এর বিগবসের ঘরে রেশমি প্রতিযোগী হিসেবে প্রবেশ করেছিলেন এবং তৃতীয় রানার আপ হয়েছিলেন।

সম্প্রতি রেশমির কিছু বোল্ড ফটোশ্যুট ভীষণ ভাইরাল হয়। কখনো সূর্যমুখী ফুলের অন্তর্বাস জড়িয়ে ছবি তুলেছেন তো কখনো পিঙ্ক বিকিনিতে ধরা দিয়েছেন। রেশমির নরম শরীরের উপর শুধু গোলাপি বিকিনি নয়, তাঁর উপর রয়েছে সাদা নেটের আবরন যা রেশমিকে আরও হট-সেক্সি করে তুলেছে। ইতিমধ্যে ভাইরাল রেশমির পিঙ্ক বিকিনি ফটোশ্যুট। রেশমি তাঁর পিঙ্ক বিকিনি অবতারে আগুন ধরিয়েছেন নিজের ইন্সটাগ্রামে। অভিনেত্রীর অনুরাগীরা রেশমির হট ফিগারের মায়াজালে রীতিমত হাবুডুবু খাচ্ছেন।

Related Articles