whatsapp channel
BollywoodHoop PlusHoop Viral

এবার চোখ মেরে নয়, সোশ্যাল মিডিয়ায় নতুন রূপে ভাইরাল অভিনেত্রী প্রিয়া প্রকাশ

চোখ মেরেও যে রাতারাতি তারকা হওয়া যায় তা প্রিয়া প্রকাশ ভ্যারিয়ারকে না দেখলে জানা সম্ভব নয়। একটা সময় শুধু চোখ মেরেই পেজ থ্রি-র পাতা গরম করেছিলেন দক্ষিনের এই অভিনেত্রী। মালয়ালম ছবি ‘ওরু আদর লাভ’-এ চোখ মেরে রাতারাতি তারকা হয়ে গিয়েছিলেন এই প্রিয়া। তাঁর ভিডিও তখন ভাইরাল হয়েছিলো ব্যপক হারে। প্রিয়ার কাতিল ইশারা ইয়ং জেনারেশনের ছেলেদের ল্যাজেগোবরে করে দিয়েছিল। এমনকি কিংবদন্তী অভিনেতা ঋষি কাপুর পর্যন্ত প্রিয়ার চোখের ইশারার ফ্যান হয়ে গিয়েছিলেন। তিনি তো বলেই বসেছিলেন আগে দেখলে নায়িকা করে নিতাম।

প্রিয়ার প্রথম ছবির টিজার মুক্তি পাওয়ার পর থেকেই ভাইরাল হতে শুরু করে চোখ মারার ক্লিপিংস। সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম জুড়ে শুধু প্রিয়া আর প্রিয়া। এর জন্য সাংবাদিকদের মুখোমুখি হতে হয় পর্যন্ত তাঁকে। আজ্ঞে হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলে দিয়েছিলেন এই উইঙ্ক গার্ল।

এবারে গান গেয়ে ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন তিনি। মায়াবী চোখের ইশারা ভুলে গানের সুরে ইন্টারনেটে নেটিজেনদের দলে টানছেন তিনি। এবারে ওয়াইন রেড শাড়ি, স্লিভলেস ব্লাউস ও মিষ্টি সাজে দেখা গেল প্রিয়াকে। সম্ভবত কোন বিয়ের অনুষ্ঠানে গেছেন তিনি। সেখানে গিয়েই হাতে ফোন নিয়ে লিরিক দেখে গান গাইছেন প্রিয়া। নাহ, প্রিয়া একা গাইছিলেন না, তাঁর বন্ধুরাও সেই গানে গলা মেলায়। হিন্দি রোম্যান্টিক সং ‘চন্দা মেরে আ’ গানে গলা মেলালেন তিনি। বিয়ের আসরে এমন সুন্দর গানে সকলেই রোম্যান্টিক হয়ে ওঠেন। প্রিয়া নিজেও মিষ্টি হাসি ছড়িয়ে গলা মেলালেন। এখনো পর্যন্ত এই ভিডিওতে অনেক লাইক কমেন্টস এসেছে। ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি নিজেই তাঁর এই গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। চলুন প্রিয়ার খালি গলার গান শুনে নিই আমরাও……………………

whatsapp logo