BollywoodHoop Plus

এখন পুরো হটবম্ব, ‘বজরঙ্গী ভাইজান’ সিনেমার সেই মুন্নিকে দেখলে রাতের ঘুম উড়বে

সলমান খান (Salman Khan)-এর কেরিয়ারে ‘বজরঙ্গী ভাইজান’ ফিল্মটি অত্যন্ত স্পেশ্যাল। এই ফিল্মে একরত্তি মুন্নির চরিত্রে নজর কেড়েছিলেন হর্ষালি মালহোত্র (Harshaali Malhotra)। এরপর হর্ষালিকে কিছু অ্যাড ফিল্মে দেখা গিয়েছিল। তবে এখনও অবধি তাঁকে আর বড় পর্দায় দেখা যায়নি। হর্ষালি জানিয়েছেন, তিনি আবারও সলমানের ডাক পাওয়ার অপেক্ষা করছেন। ‘বজরঙ্গী ভাইজান’-এর সিকোয়েল তৈরি হলে যথেষ্ট খুশি হবেন তিনি। তবে বড় পর্দায় তাঁকে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ হর্ষালি। নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত অনুরাগীদের সাথে শেয়ার করে নেওয়ার পাশাপাশি তিনি শেয়ার করেন নিজের বিভিন্ন ছবি। সম্প্রতি হর্ষালির একটি নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিতে হর্ষালির পরনে রয়েছে কালো রঙের বডিকন ড্রেস। ড্রেসটি স্লিভলেস। এটি একটি শর্ট ড্রেস। হাই নেক ড্রেসের সাথে পায়ে কালো রঙের ভেলভেটের তৈরি হাই বুটস পরেছেন হর্ষালি। বরাবরের মতোই হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। লম্বা, সিল্কি চুল খোলা রয়েছে। ডান হাতে রয়েছে কয়েকটি ব্রেসলেট। হর্ষালি হেলান দিয়ে বসে রয়েছেন সোফায়। হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন তিনি। হর্ষালির ছবিগুলি নেটিজেনদের যথেষ্ট পছন্দ হয়েছে। অনেকে লিখেছেন, সেদিনের মুন্নি আগের মতোই মিষ্টি দেখতে। অনেকে লিখেছেন, হর্ষালির উচিত তাঁর প্রকৃত নাম পরিবর্তন করে ‘মুন্নি’ নামটি রাখা।

গত বছর অভিনয় দক্ষতার কারণেই হর্ষালি পেয়েছিলেন ‘ভারতরত্ন ডঃ আম্বেদকর অ্যাওয়ার্ড’। এই পুরস্কারটি তিনি উৎসর্গ করেছিলেন ‘বজরঙ্গি ভাইজান’-এর পুরো টিমকে। মুম্বইয়ের রাজ ভবনে আয়োজিত এই অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছিলেন হর্ষালি। পাশাপাশি নতুন করে কথ্থক নাচের ট্রেনিং নিতে শুরু করেছেন হর্ষালি।

‘বজরঙ্গি ভাইজান’-এর পর হর্ষালির কাছে প্রচুর ফিল্মের প্রস্তাব এসেছিল। তালিকায় ছিল দক্ষিণী ফিল্মও। কিন্তু কেরিয়ারের গোড়া থেকেই বাছাই করে কাজ করার পক্ষপাতী হর্ষালি জানিয়েছেন, পড়াশোনার পাশাপাশি মুন্নির মতো কোনো গুরুত্বপূর্ণ চরিত্রের প্রস্তাব পেলে তবেই আবারও বড় পর্দায় ফিরবেন তিনি।

Related Articles