whatsapp channel
Hoop PlusTollywood

প্রকাশ্যে এল ‘হট মাম্মা’ শুভশ্রীর নিউ লুক, ইউভানকে বাড়িতে রেখেই শ্যুটিং শুরু!

সেপ্টেম্বরের এক শনিবারে রাজ-শুভশ্রীর ঘরে আসে ইউভান। জন্মের পর থেকেই সে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গেছে। ফুটফুটে সন্তানটি তখন থেকেই ইন্টারনেটের সেনসেশন। রাজ-শুভশ্রী প্রায়ই ছেলের ছবি দেন সোশ্যাল মিডিয়ায়। ছেলেকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়ে নিজের সাজগোজের উপর খেয়ালই রাখতে পারেননি টলি ডিভা শুভশ্রী। এই দুইমাসে শুভশ্রীকে একদম অন্যরুপে দেখা গিয়েছে। কখনো এলোমেলো চুলে, কখনো বিনা মেকআপে তো কখনো ঘরোয়া পোশাকে।

ধীরে ধীরে চেনা ছন্দে ফিরছেন অভিনেত্রী। মায়ের পাশাপাশি সে যে একজন অভিনেত্রী তা তো বলার অপেক্ষা রাখে না। তাই স্বামী রাজকে নিয়েই চেনা ময়দানে ফিরতে চলেছেন অভিনেত্রী। ইতিমধ্যে জিম শুরু করে দিয়েছেন এই টলি ডিভা। ফ্যাট টু ফিট হওয়ার চেষ্টা পুরদমে শুরু করে দিয়েছেন তিনি। বাড়িতে নিয়মিত শরীরচর্চা করছেন। শুধু শরীরচর্চা নয়, পরিণীতার পর আবার বড় পর্দায় ফেরার পালা, তাই তাঁরও প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী।

সম্প্রতি শুভশ্রীকে দেখা গেল রাজের সঙ্গে গাড়িতে। দুজনেই সাদা রঙের শার্ট পড়েছেন সঙ্গে ডেনিম জিন্স। শুভশ্রীর গ্ল্যামার জেন উপচে পড়ছে। তাঁর ঠোঁটের লাল লিপস্টিক জানান দিচ্ছে খুব তাড়াতাড়ি রোম্যান্সের দুনিয়া খুলে দেবে এই জুটি। হয়েছেও হয়তো তাই। সেইজন্যেই দুজনেই ম্যাচিং ড্রেসে মেতেছেন। শুভশ্রীকে দেখা গেল ড্রাইভ করতে, পাশে রাজ রোম্যান্টিক মুডে।

গত রবিবার রুফটপ রেস্তোরাঁয় বন্ধুদের সঙ্গে হ্যাংআউটে মজেছিলেন রাজ-শুভশ্রী। তারই বেশ কিছু ছবি এ দিন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেন। নিমেষে ভাইরাল হয়ে যায় সেই ছবি। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার পর থেকেই ভাইরাল হয়ে যায় সব ছবি। অনেকে বলেন পুরনো ছন্দে ফিরতে চলেছেন রাজশ্রীর জুটি। কেউ কেউ কমেন্ট করেছেন ‘কিউট’, কেউ আবার বলেছেন ‘হেব্বি লাগছে’।

whatsapp logo