Nora Fatehi: সারা শরীরে যেন বসানো হীরে, এভাবেই ধরা দিলেন নোরা ফাতেহি

Shreya Chatterjee

Shreya Chatterjee

গোটা পোশাকে যেন তার হিরে ছড়ানো আছে, এমন একটা সুন্দর পোশাকে আবারও সোশ্যাল মিডিয়ায় এলেন নোরা ফাতেহি। অসাধারণ সুন্দর পোশাক দেখে প্রত্যেকে কিন্তু বেশ অবাক হয়েছেন স্লিভলেস এত সুন্দর পোশাকে তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে। অসাধারণ সুন্দর এই পোশাকে দেখে পুরুষ মন যে রীতিমতন ঘায়েল হবে তা কিন্তু বলাই যেতে পারে। নোরাকে এর আগেও আমরা অনেক খোলামেলা পোশাকে শরীরে আবেদনে ঝড় তুলতে দেখেছি।

এবারেও তার অন্যথা হলো না, অসাধারণ সুন্দরী ছিপছিপে চেহারাতে একেবারে টাইট ফিটিংস একটি পোশাক পড়ে তিনি আবারও সোশ্যাল মিডিয়ায় রীতিমতন আগুন ধরিয়ে দিলেন। তার অসাধারণ এই ছবিটি দেখে প্রত্যেকেই বেশ অবাক হয়েছেন। চুল একেবারে টাইট করে পনিটেল করেছেন এবং তার সঙ্গে অসাধারণ হয়েছে তার মেকআপ। সব কিছুর পরেও যে জায়গাটি থেকে আপনি কিছুতেই চোখ সরাতে পারবেন না, তা হল নূর আর অসাধারণ পোশাক।

গোটা পোশাকটি এমনভাবে তৈরি করা হয়েছে যাতে কোনভাবেই না এই পোশাক থেকে আপনার চোখ সরে যায়, পোশাকের উপরে এমন ভাবে পুঁতি বা স্টোন বা বিডসের কাজ করা হয়েছে, যাতে দেখে যেন মনে হচ্ছে একেবারে হীরের ঝলকানি। এই ছবিতে প্রায় নয় লক্ষ মানুষ লাইক দিয়েছেন এবং অনেক হাজার হাজার কমেন্টে ভর্তি গোটা কমেন্ট বক্স। প্রত্যেকেই কিন্তু নোরা ফাতেহির অসাধারণ এই চেহারা দেখে অবাক হয়েছেন।

বর্তমানে Instagram এর মাধ্যমে খুব সহজেই সাধারণ মানুষের কাছে তার প্রিয় অভিনেতা অভিনেত্রীরা পৌঁছে যেতে পারেন। আপনি যদি নোরার অসাধারণ ছবিটি দেখতে মিস করে থাকেন, তাহলে আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ নোরা ফাতেহিকে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক