whatsapp channel

Monalisa: খোলামেলা পোশাকে বাড়ির বাগানে দাঁড়িয়ে এটা কি করলেন মোনালিসা!

এমনিতে তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত এম চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

এমনিতে তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত এম চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু করতে হয় না। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির মোনালিসা  (Monalisa) আম  বাঙালির কাছে শুধু মাত্র ঝুমা বৌদি। তাঁর অভিনীত ‘দুপুর ঠাকুরপো-২’ সিরিজের পর থেকে বাঙালি ঠাকুরপো তো বটেই ঠাকুরঝিরাও তাঁর মস্ত বড় ফ্যান হয়ে গিয়েছেন। তাই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

Advertisements

এবার যখন মধ্যগগনে সূর্যের দাপাদাপি, তখনই সোনালী রোদ গায়ে মেখে স্বল্প পোশাকে ধরা দিলেন ঝুমা বৌদি। খোলা আকাশের নিচে বাগানে দাঁড়িয়েই সূর্যের আলোর সঙ্গে নিজের শরীরের উত্তাপ মিশিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেন অভিনেত্রী। আর প্রিয় ঝুমা বৌদির রূপ এবং উষ্ণতার জেল্লায় ঘায়েল অনুরাগীরা। সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন ভোজপুরী নায়িকা মোনালিসা। আর এই ছবিগুলিতে তার পরনে রয়েছে লাল রংয়ের একটি ডিজানইন্ড লেহেঙ্গা চোলি। পোশাকের ফাঁকে দৃশ্যমান হয়েছে তার সুগভীর বক্ষবিভাজিকা। তার শরীরের হিল্লোল যেন ছবির পরতে পরতে রয়েছে। এই সাজের সঙ্গে মানানসই জুয়েলারি, মুখে বোল্ড মেকআপ, বোল্ড লিপস্টিক ও খোলা চুলে যেন আরো বেশি করে ধরা দিল তার লাস্যময়ী রূপ।

Advertisements

এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী মোনালিসা লিখেছেন, “আমাকে লালে ভরিয়ে দাও”। আর প্রিয় ঝুমা বৌদির এই ছবিগুলি মুহূর্তের জন্য অনুরাগীদের কাছে একটু উষ্ণতার কারণ হয়ে দাঁড়িয়েছে। এটা স্পষ্ট হয়েছে ইন্সটা পোস্টের কমেন্ট বক্সে। কেউ লিখেছেন, ‘তাপমাত্রা বেড়ে গেল’; কেউ লিখছেন, ‘ইনস্টাগ্রামে এমন পোস্ট দেখেই তো ছেলেদের অবস্থা খারাপ হয়ে যাবে’; কেউ আবার লিখেছেন, ‘আপনার ভেতরের স্ফুলিঙ্গ আপনাকে আরও উজ্জ্বল করে তোলে’। অনেকে আবার করেছেন অনেক তির্যক মন্তব্যও।

Advertisements

ভোজপুরি ছাড়াও, অভিনেত্রী মোনালিসা হিন্দি এবং বাংলা বিনোদন জগতেও তার ছাপ রেখেছেন। তিনি নজর-১ এবং নজর-২, দিব্য দৃষ্টি, নমক ইশক কা, আনকহিঁ দাস্তাঁ, এবং নাগিন সিরিয়ালেও তার অভিনয় প্রতিভা প্রদর্শন করেছেন। বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’-র দ্বিতীয় সংস্করণে তিনি ঝুমা বৌদি অবতারে দেখা দিয়েছিলেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা