whatsapp channel

ছবিতে থাকা স্কুলপড়ুয়া মেয়েটি আজ টলিউডের জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

অনেকেই বলেন, সুখের সমার্থক হল শৈশব। কথাটা অনেকাংশে ঠিক। কারণ, শৈশবের সময়ে ভেসে যেতে কে না চায়! তারকা থেকে সাধারণ মানুষ, সকলেই ফেলে আসা দিনের স্মৃতিতে ডুবে থাকতেই ভালোবাসে। অবসর…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

অনেকেই বলেন, সুখের সমার্থক হল শৈশব। কথাটা অনেকাংশে ঠিক। কারণ, শৈশবের সময়ে ভেসে যেতে কে না চায়! তারকা থেকে সাধারণ মানুষ, সকলেই ফেলে আসা দিনের স্মৃতিতে ডুবে থাকতেই ভালোবাসে। অবসর সময়ে চায়ের কাপে ঠোঁট ডুবিয়ে সেইসব দিনের স্মৃতিতে মশগুল থাকা সকলেরই অভ্যেস। কারণ সেইসব দিনের স্বর্ণালী সকাল, রঙিন বিকেল কিংবা আদুরে মুহূর্ত- সবকিছুই মনের বৈকুণ্ঠে রাখা থাকে সযত্নে। আর এবার এমনই শৈশবের স্মৃতিতে ডুব দিলেন এক বিখ্যাত অভিনেত্রী।

Advertisements

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি অনেক পুরনো ছবি ভাইরাল হয়েছে ভীষণভাবে। ছবিতে দেখা যাচ্ছে, রৌদ্রজ্বল কোনো দিনে একটি ফাঁকা জায়গায় কিছু ছাত্রছাত্রী ও শিক্ষক-শিক্ষিকা এক ফ্রেমে বন্দি হয়েছেন। ছাত্রছাত্রীদের পরণে স্কুলের ইউনিফর্ম, শিক্ষিকাদের পরণে শাড়ি। তবে তাদের মধ্যে যে বিষয়টি এক, তা হল মুখের হাসি। সকলেই যেন খুশির জোয়ারে ভাসছেন। কিন্তু এই একদল ছাত্রীর মধ্যে রয়েছেন এমন একজন, যিনি বর্তমানে বাংলা ছোট পর্দার এক জনপ্রিয় অভিনেত্রী। এখনো চিনতে না পারলে পরের অনুচ্ছেদে রইল তার বিস্তারিত।

Advertisements

এই ছবিতে রয়েছেন অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাস (Aparajita Ghosh Das)।বেশ অনেক দিন পর আবারও চুটিয়ে ছোট পর্দায় অভিনয় করছেন অভিনেত্রী। এই মুহূর্তে ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে। নায়িকার দিদির চরিত্রে তাঁকে দেখছেন দর্শক। কিছু দিনের মধ্যে মুক্তি পাবে তাঁর অভিনীত নতুন ওয়েব সিরিজ় ‘হোমস্টে মার্ডারস’। আর তিনিই এই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘যদি পারো তো আমায় খুঁজে বার করো।’ তার কনেকে অনুরাগী তাকে চেনার চেষ্টা করলেও বেশিরভাগই অসফল হয়েছেন। ছবিতে সামনের লাইনে বসে থাকা বাঁ দিক থেকে প্রথম জনই হলেন এই অভিনেত্রী।

Advertisements

এই ছবি প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাস বলেন, “এই ছবিটা ঘাঁটতে ঘাঁটতে পেলাম। এই ছবি মনে করিয়ে দিচ্ছে এটাই তো জীবন। এই ফ্রেমে থাকা কারও সঙ্গে বর্তমানে আমার আর কোনও যোগাযোগ নেই। এটাই তো স্বাভাবিক। আমাদের যাত্রাপথে কত মানুষের সঙ্গে দেখা হয়। কালের নিয়মে তাঁদের সঙ্গে যাত্রা একটা সময় শেষ হয়ে যায়। আমরা এগিয়ে যাই।”

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা