Bengali SerialHoop Plus

Ramprasad: শুরুর আগেই নতুন সমস্যার মুখে ধারাবাহিক ‘রামপ্রসাদ’!

বহুদিন পর আবারও স্টার জলসায় ফিরতে চলেছেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। শাক্ত সাধক রামপ্রসাদের চরিত্রে ইতিমধ্যেই তাঁর ক্লিন শেভড লুক ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ধারাবাহিকের নামও ‘রামপ্রসাদ’। শাক্ত সাধক রামপ্রসাদের জীবনী অবলম্বনে তৈরি এই ধারাবাহিকের প্রোমো শুট হয়ে গিয়েছিল গত বছর ডিসেম্বর মাসে। এমনকি প্রোমো শুটের ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন পর্দার রামপ্রসাদ ওরফে সব্যসাচী। কিন্তু এবার ‘রামপ্রসাদ’-এর সম্প্রচার সময় নিয়ে শুরু হয়েছে সমস্যা। অনেকে মনে করেছিলেন, হয়তো শুরুর আগেই ‘রামপ্রসাদ’ বন্ধ হয়ে যাবে।

কিন্তু এবার এই প্রসঙ্গে মুখ খুললেন সব্যসাচী। তিনি জানিয়েছেন, চ্যানেলের তরফ থেকে শুধুমাত্র ‘রামপ্রসাদ’ নয়, কোনো নতুন ধারাবাহিককেই এই মুহূর্তে স্লট দেওয়া হচ্ছে না। এর নেপথ্যে রয়েছে কেবল অপারেটরদের সাথে চ্যানেলের সমস্যা। ফলে একাধিক স্থানে কয়েকদিন বন্ধ রাখা হয়েছিল কেবল নেটওয়ার্কের সম্প্রচার। কেবল অপারেটরদের তরফে বনধ ডাকার কারণে এই ঘটনা ঘটেছিল। ট্রাই-এর নতুন নিয়ম অনুসারে একাধিক চ্যানেলের দাম মাত্রাতিরিক্ত হারে বাড়ানো হয়েছে। ফলে তার প্রভাব পড়ছে কেবল নেটওয়ার্কের প‍্যাকেজের উপর। তুলনামূলক ভাবে ‘ডিশ’-এর প‍্যাকেজ যথেষ্ট সস্তা। এই কারণে কেবল অপারেটরদের ব্যবসা হারানোর ভয় রয়েছে। ফলে তাঁরা একরকম ক্ষুব্ধ হয়েই বিক্ষোভ ঘোষণা করেছিলেন।

এই বিক্ষোভের প্রভাব পড়েছে নতুন ধারাবাহিকগুলির উপর। কয়েক বছর আগে আরও একবার এই ধরনের ঘটনা ঘটেছিল যার মূল্য চোকাতে হয়েছিল ‘কুটুমবাড়ি’, ‘রবির নতুন বৌঠান’-এর মতো কিছু ধারাবাহিককে। এই ধারাবাহিকগুলির প্রোমো শুট হলেও পরবর্তীকালে সেগুলি সম্প্রচারিত হয়নি। তবে ‘রামপ্রসাদ’-এর ক্ষেত্রে তা ঘটার কথা নয়। কারণ কেবল অপারেটরদের মধ্যে বিক্ষোভ বর্তমানে অনেকটাই স্তিমিত।

শোনা যাচ্ছে, আগামী মার্চ মাস থেকে শুরু হবে ‘রামপ্রসাদ’-এর সম্প্রচার। কিন্তু এটি কোন ধারাবাহিকের স্লটে আসবে তা এখনও জানা যায়নি। ইতিমধ্যেই দর্শকরা যথেষ্ট আগ্রহী ‘রামপ্রসাদ’ নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo