whatsapp channel

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, প্রকাশ্য রাস্তায় উদ্দাম নাচ অঞ্জলি অরোরার

খবরের শিরোনামে আবারও উঠে এলেন অঞ্জলি অরোরা (Anjali Arora)। বর্তমানে রাশিয়াতে রয়েছেন অঞ্জলি। সেখান থেকে নিজের একাধিক ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করছেন তিনি। সম্প্রতি তাঁর আরও একটি ভিডিও নেটদুনিয়ায়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

খবরের শিরোনামে আবারও উঠে এলেন অঞ্জলি অরোরা (Anjali Arora)। বর্তমানে রাশিয়াতে রয়েছেন অঞ্জলি। সেখান থেকে নিজের একাধিক ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করছেন তিনি। সম্প্রতি তাঁর আরও একটি ভিডিও নেটদুনিয়ায় সুপার ভাইরাল হয়েছে।

Advertisements

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, রাশিয়ার রাস্তায় নাচ করছেন অঞ্জলি। করিনা কাপুর (Kareena Kapoor) ও শাহিদ কাপুর (Shahid Kapoor) অভিনীত ফিল্ম ‘যব উই মেট’-এর গান ‘ইয়ে ইস্ক’-এর সাথে নাচতে দেখা গেল অঞ্জলিকে। তাঁর পরনে ছিল কালো রঙের শর্ট স্কার্ট ও পার্পল রঙের ক্রপ টপ। টপটি দেখতে শার্টের মতো। কলারওয়ালা টপের নেকলাইন ডিপ হওয়ার কারণে অঞ্জলির ক্লিভেজ সামান্য উন্মুক্ত রয়েছে। টপটি ফুলস্লিভ। হালকা মেকআপ করেছেন তিনি। শর্ট হেয়ার ছাড়া রয়েছে। হাতে রয়েছে একটি কালো রঙের ব্লেজার। পায়ে রয়েছে কালো রঙের ব্লেজার। রাশিয়ার রাস্তায় নাচের সময় পাশ দিয়ে স্থানীয় মানুষরা চলে গেলেও ভ্রুক্ষেপ নেই অঞ্জলির। ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ ট্রোল করতে শুরু করেছেন অঞ্জলিকে।

Advertisements

অনেকে লিখেছেন, জনি সিনস-এর সাথে দেখা করতে এসেছেন অঞ্জলি। অনেকে লিখেছেন, অঞ্জলি হয়তো আবারও রাশিয়ায় ‘কাঁচা বাদাম’ নাচতে গিয়েছেন। অঞ্জলি একাধিক মিউজিক ভিডিওয় কাজ করলেও তিনি মূলতঃ বিখ্যাত তাঁর এমএমএস কান্ডের জন্য। গত বছর একটি এমএমএস ভাইরাল হয়ে যায়। তাতে মহিলার চেহারার সাথে অঞ্জলির সাদৃশ্য পাওয়ার কারণে অনেকেই মনে করতে থাকেন, তিনি অঞ্জলি। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে সাংবাদিকদের সামনে কেঁদে ফেলেছিলেন অঞ্জলি। তিনি বলেছিলেন, এই ধরনের এমএমএস সংক্রান্ত গুজবের কারণে নেতিবাচক প্রভাব পড়ছে তাঁর পরিবারের সদস্যদের উপর।

Advertisements

তবে একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ থাকাকালীন অঞ্জলির আরও একটি এমএমএস ভাইরাল হয়েছিল। সেই সময় আইনের দ্বারস্থ হয়েছিলেন তাঁর মা-বাবা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements
Avatar