whatsapp channel

Monami Ghosh: গলায় পরেছেন ঘুঙুরের হার, শাড়ি পরে কোমর দোলালেন মনামী ঘোষ

বাংলার অভিনয় জগতে মনামী একজন উজ্জ্বল নক্ষত্র। তার বয়স হয়েছে বয়স বোঝা যায় না, তার শরীরের মাখোমাখো ত্বক আর সুন্দর চুল দেখে কখনো শাড়ি পরে 'আমার হাত বান্ধিবি, পা বান্ধিবি'…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

বাংলার অভিনয় জগতে মনামী একজন উজ্জ্বল নক্ষত্র। তার বয়স হয়েছে বয়স বোঝা যায় না, তার শরীরের মাখোমাখো ত্বক আর সুন্দর চুল দেখে কখনো শাড়ি পরে ‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবি’ কখনো বা জলের মধ্যে রঙিন বিকিনিতে মন জয় করছেন নেটিজেনদের। জলের ভেতর সিক্ত শরীরে তাকে একেবারে মৎস্যকন্যার মতন দেখতে লাগছে ফর্সা ত্বকের ওপরে রংবেরঙের বিকিনিতে সেজে উঠেছেন, নানান পোজে তিনি ছবি দিয়েছেন ইনস্টাগ্রাম এর মাধ্যমে, তবে তার শরীরের প্রত্যেকটি ভাঁজ যেন স্পষ্ট হয়ে উঠেছে, অনুরাগীরা সেই অসাধারণ সৌন্দর্য যেন তারিয়ে তারিয়ে উপভোগ করছেন।

Advertisements

১৯৯৭ সালে সমরেশ মজুমদার রচিত ‘সাতকাহন’ অবলম্বনে দেবীদাস ভট্টাচার্যের চলচ্চিত্রে নায়িকা হিসেবে প্রথম অভিনয় জগতে পা রাখেন মনামী ঘোষ। তারপর আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি। চালের টেলিভিশনের ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্রই তিনি নিজের যোগ্যতা প্রমাণ করে গেছেন। শ্যাওলা, সাতকাহন, এক আকাশের নিচে পুন্যি পুকুর, ইরাবতীর চুপকথা এই সমস্ত ধারাবাহিকে নজর করা অভিনয় করেছিলেন মনামী ঘোষ। এছাড়াও মাটি, এক মুঠো ছবি, বেলাশেষে, ওগো বধূ সুন্দরী, ভূতের ভবিষ্যৎ, কালোচিতা, বেলাশুরু অসাধারণ অভিনয় করেছেন মনামী ঘোষ।

Advertisements

তবে শুধুমাত্র অভিনয় নয়, তার পাশাপাশি এই প্রিয় অভিনেত্রীকে আমরা প্রায়শই দেখতে পাই তার নিজস্ব instagram পেজে। কখনো শাড়ি পড়ে, কখনো বিকিনিতে, কখনো আবার স্বল্প পোশাকে অসাধারণ সুন্দরী অভিনেত্রী ছবি দিয়ে থাকেন। তবে পোশাক নিয়ে এই ট্রোল বা ঠাট্টাকে খুব একটা পাত্তা দেন না, মনামী ঘোষ। বরং সেই পোশাককে আত্মবিশ্বাসের সঙ্গে ক্যারি করেছেন তিনি। আজকে আমাদের আলোচনার বিষয় শাড়িতে মনামী।

Advertisements

সম্প্রতি গলায় ঘুঙুরের হার, করে আর শাড়িতে অসাধারণ ভিডিও বানালেন মনামী। যে কোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়ে যায়। প্রতিটি ভাইরাল ভিডিওই কিন্তু এক একটা ইয়ে নেই আপনি যদি অসাধারণ ভিডিওটি মিস করে যান তো আমাদের পেজে গিয়ে দেখে আসতে পারেন। শুধু তাই নয় ইচ্ছা করলে ভালবাসার এই অভিনেত্রীকে কমেন্ট করে জানাতে পারেন। খুব সুন্দর গামছা চেক এর একটা শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ পরেছেন তিনি। ১০ই মে ভিডিওটি শেয়ার করেছেন। অভিনেত্রী গলার হারটা তো ভীষণ সুন্দর। কানের দুলটিও শাড়ির সঙ্গে ভীষণ মানাসই হেয়ার স্টাইল এবং বেশ অল্প মেক আপে ধরা দিয়েছেন অভিনেত্রী ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক