whatsapp channel

Soumitrisha Kundu: দুধ সাদা নেটের গাউনে নজর কাড়লেন ‘মিঠাই’ সৌমিতৃষা

আগামী কয়েক সপ্তাহের মধ্যেই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ যাত্রাপথে টানতে চলেছে ইতি। এর মধ্যেই ভেঙে ফেলা হয়েছে মোদক পরিবারের গৃহকোণ মনোহরার সেট। ভারতলক্ষ্মী স্টুডিওর একটি সেটে চলছে ‘মিঠাই’-এর শুটিং।…

Avatar

Nilanjana Pande

আগামী কয়েক সপ্তাহের মধ্যেই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ যাত্রাপথে টানতে চলেছে ইতি। এর মধ্যেই ভেঙে ফেলা হয়েছে মোদক পরিবারের গৃহকোণ মনোহরার সেট। ভারতলক্ষ্মী স্টুডিওর একটি সেটে চলছে ‘মিঠাই’-এর শুটিং। তবে এখনও শেষ পর্বের শুটিং বা সম্প্রচার কবে হবে তা জানা যায়নি। মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) অবশ্য মনকে শক্ত করে নিয়েছেন। কারণ তিনি জানেন, নতুনকে স্থান ছেড়ে দিতে হয়। ফলে ‘মিঠাই’-এর শেষ পর্যায়ের শুটিংয়ের পাশাপাশি সৌমিতৃষা মনোনিবেশ করেছেন সোশ্যাল মিডিয়াতেও। নিজের নতুন ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে সকলের মনোযোগ কেড়ে নিয়েছেন তিনি।

সৌমিতৃষার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের নেটের গাউন। নেটের গাউন জুড়ে রয়েছে হালকা এমব্রয়ডারি। গাউনটি শর্ট স্লিভ। এই গাউনের সাথে মানানসই উজ্জ্বল মেকআপ করেছেন সৌমিতৃষা। চোখে টেনেছেন উইং আইলাইনার। ঠোঁট রাঙিয়েছেন ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। মাথায় সাদা রঙের স্টোন স্টাডেড টিয়ারা পরেছেন সৌমিতৃষা। ডান হাতে রয়েছে অনুরূপ স্টোন স্টাডেড ব্রেসলেট। ছবিগুলি প্রকৃতপক্ষে নিজের বাড়িতেই সেজেগুজে তুলে ইন্সটাগ্রামে পোস্ট করেছেন তিনি। ছবির ক্যাপশনে মজা করে সৌমিতৃষা লিখেছেন, “ভিনি ভিডি ভিসি”। তাঁর অনুরাগীদের একাংশ সৌমিতৃষার ছবিগুলির প্রশংসা করে লিখেছেন, তাঁকে মিষ্টি পরীর মতো লাগছে।

অনেকে জিজ্ঞাসা করেছেন, বর্তমানে সৌমিতৃষার শরীর ভালো আছে কিনা! প্রসঙ্গত উল্লেখ্য,‘মিঠাই’-এর নতুন সেটে অভিনয় চলাকালীন সৌমিতৃষার পিঠে প্রচন্ড ব্যথা শুরু হয়। কষ্ট হচ্ছিল সিঁড়ি দিয়ে ওঠা-নামা করতেও। তবে পিঠের ব্যথা সহ্য করেও কাজ করছিলেন তিনি। একটানা দাঁড়িয়ে কাজ করার ফলে সৌমিতৃষার পিঠের ব্যথা বেড়ে গিয়েছিল। ফলে শুটিং থেকে তড়িঘড়ি বাড়ি ফিরতে হয় তাঁকে। চিকিৎসকের পরামর্শ নেবেন বলে জানিয়েছেন সৌমিতৃষা।

2021 সাল থেকে লাগাতার বেঙ্গল টপার হয়ে ‘মিঠাই’ তৈরি করেছে সৌমিতৃষার পরিচিতি। তবে ‘মিঠাই’ শেষ হলে তাঁকে অপর কোনো প্রোজেক্টে দেখা যাবে কিনা তা এখনও খোলসা করেননি সৌমিতৃষা।

whatsapp logo