BollywoodHoop Plus

আধখোলা শাড়িতে উঁকি দিচ্ছে ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী কিয়ারা আডবানি

আলিয়া আডবানি! মুম্বইয়ের জয় হিন্দ কলেজে মাস কম পড়তে পড়তে অভিনয়ের প্রতি ভালোবাসা জন্মায়। আর এরপর ২০১৪ সালে বলিউডে শুরু করন স্ট্রাগেল। প্রথম ছবি ‘ফাগলি’ সিনেমায় আত্মপ্রকাশ করেন। অভিনয়ের স্বার্থে নিজের নাম পরিবর্তন করে রেখেছেন কিয়ারা আডবানি। প্রথম সিনেমাতে খুব বেশি জনপ্রিয় না হলেও হাল ছাড়েননি কিয়ারা।

এরপর চার পরিচালক জোয়া আখতার, কর্ণ জোহর, অনুরাগ কশ্যপ, এবং দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় চারটি শর্ট ফিল্মের সমন্বয় তৈরী হয় ‘লাস্ট স্টোরিজ’। আর এই লাস্ট স্টোরিজে অভিনয় করে কিয়ারার কপাল পুরোপুরি খুলে যায়। এর মধ্যে কর্ণর যে গল্পটি ছিল সেখানে কিয়ারা একজন নববধূর চরিত্রে অভিনয় করেছিলেন। কিয়ারা স্বামীর সঙ্গে যৌন সঙ্গমে বেশ অখুশি ছিলেন। সেখানেই ছিল স্বমেহনের দৃশ্য। আর সেখান থেকেই তিনি বেশ জনপ্রিয় হন।

এরপর কিয়ারা এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে তিনি নজর কাড়েন। এ ছাড়া ‘মেশিন’, ‘কলঙ্ক’, ‘গুড নিউজ’, ‘কবীর সিংহ’ ছবিতেও নিজের অভিনয়ে প্রশংসিত হয়েছেন। বর্তমানে অভিনেত্রী অক্ষয় কুমারের সাথে জুটি বেঁধে “লক্ষ্মী ব্যোম সিনেমায় অভিনয় করেছেন। দিওয়ালিতে মুক্তি পেয়েছে ডিসনি হটস্টারে। কিয়ারা এবং অক্ষয়ের অভিনয় বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। এখানেই শেষ নয় কিয়ারার হাতে আছে এখন পর পর সিনেমা। সামনের ডিসেম্বরে আরো একটি নতুন সিনেমা মুক্তির পথে। ইন্দু কি জওয়ানি’র ১১ডিসেম্বর মুক্তি পেতে চলেছে। পাশাপাশি পরের বছর রয়েছে একাধিক বিগ বাজেট ছবি। রণবীর কাপুরের সঙ্গে ‘শেরশাহ’, কার্তিক আরিয়ানের বিপরীতে ‘ভুল ভুলাইয়া ২’, । এছাড়া বরুণ ধাওয়ানের সঙ্গে ‘জুগ জুগ জিও’তে অভিনয় করছেন।

বর্তমানে নায়িকা ইন্দু কি জাওয়ানি সিনেমার প্রচার নিয়ে বেশ ব্যস্ত আছেন। ইতিমধ্যে এই সিনেমার বাদশাহর নতুন গান হিলেন টুট গাইয়ের গানের প্রচারে আসেন। আর সেখানে নিজের রুপের আগুনে সেটে নজর কাড়লেন। ইনস্টাগ্রাম হ্যান্ডেলটিতে কিয়ারার একটি ছবি শেয়ার করেছেন যা ভারতীয় ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রার ডিজাইনার গোল্ডেন বলি শাড়িতে অপরুপ সুন্দরী লাগে। ঝলমলে প্রাক-ড্রেপযুক্ত শাড়িটির সাথে অভিনেত্রীর টোনড অ্যাবস পুরোপুরি মানানসয়ী সাথে কার্লি খোলা চুল আর নিউড মেক আপ আর বোল্ড লুকে মন জয় করে নিলেন বহু পুরুষ মন। সাথে সাথে এই পার্টি লুক হিট হয়ে গেল ইন্সটাগ্রাম হ্যান্ডেলে।

Related Articles