whatsapp channel

VIRAL: ফাঁকা ঘরে আম্রপালিকে একা পেয়ে ঘনিষ্ঠ হলেন নিরাহুয়া, ভিডিও ভাইরাল

নিরাহুয়া এবং আম্রপালি দুবে পর্দায় এবং তার বাইরেও তাদের সম্পর্কের জন্য বিখ্যাত। ইন্টারনেটে আগুন ধরিয়ে দেন তারা। সম্প্রতি তাদের আরেকটি গানের ভিডিও একেবারে সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

নিরাহুয়া এবং আম্রপালি দুবে পর্দায় এবং তার বাইরেও তাদের সম্পর্কের জন্য বিখ্যাত। ইন্টারনেটে আগুন ধরিয়ে দেন তারা। সম্প্রতি তাদের আরেকটি গানের ভিডিও একেবারে সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, দুজনই কিন্তু বেশ মাখোমাখো রোমান্সে মেতেছে। “খোলে দি কেভাদিয়া ভাইল ভোর” গানের সাথে নাচলেন তারা। নিরহুয়া এবং আম্রপালির অসাধারণ রসালো কেমিস্ট্রি কিন্তু সাধারণ মানুষ তারিয়ে তারিয়ে উপভোগ করেন, তাইতো এই গানের ভিডিওগুলি এতটা মানুষের কাছে পৌঁছে যায় এবং এত জনপ্রিয় হয়।

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাপিয়ে পড়েন সেই ছবিটি দেখার জন্য মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব যেন এক উজ্জ্বল নক্ষত্র।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয় সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান।

দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের একটা মাখো মাখো কেমিস্ট্রি বরাবর ছিল। যখনই তারা দুজনে রোমান্স বাতেন তখনই কিন্তু দর্শকরা সেই রোমান্স চেটেপুটে আস্বাদন করেন তাদের জুটির কোনরকম ফ্লপ মুভি নেই। দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের মত জুটি এখনো ভোজপুরী সিনেমা জগতে একটাও ফ্লপ সিনেমা তৈরি হয়নি। তাদের ছবি যেকোনো সিনেমা হলেই দারুন জনপ্রিয়তা নিয়ে চলে প্রায় বেশ কয়েক মাস ধরে।

ইউটিউবে গানটি ইতিমধ্যেই লক্ষাধিক ভিউ ছাড়িয়েছে। গানটিতে নিরহুয়া এবং আম্রপালির মধ্যেকার রসায়ন ভক্তদের মুগ্ধ করেছে। গানটি এত জনপ্রিয় যে বলার অপেক্ষায় রাখে না। ভিডিওটি ইউটিউবে 1,730,490 বার দেখা হয়েছে। ভক্তরা তাদের অনেক ভোজপুরী ছবিতে অন-স্ক্রিন যে রসায়ন দেখিয়েছেন। ‘খোলে দি কেভাদিয়া ভাইল ভোর’ হল তাদের আরেকটি অসাধারণ গান। তারা ইতিমধ্যেই বেশ কিছু হিট গান তৈরি করেছে। গানটি ভোজপুরী সঙ্গীত ভক্তদের মধ্যে দ্রুত জনপ্রিয়তা লাভ করে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক