whatsapp channel

The Kerala Story: বিতর্ক উড়িয়ে ‘দ্য কেরালা স্টোরি’ দেখতে পাবেন‌ বাংলার মানুষ!

‘দ্য কেরালা স্টোরি’ আপাতত দেশ জুড়ে সুপারহিট। ফিল্ম প্রবেশ করতে চলেছে দু'শো কোটির ক্লাবে। ‘দ্য কেরালা স্টোরি’ রিলিজ করেছিল বিতর্ককে সঙ্গী করে। গোটা ভারত জুড়ে প্রেক্ষাগৃহে এই ফিল্ম রিলিজ করলেও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘দ্য কেরালা স্টোরি’ আপাতত দেশ জুড়ে সুপারহিট। ফিল্ম প্রবেশ করতে চলেছে দু’শো কোটির ক্লাবে। ‘দ্য কেরালা স্টোরি’ রিলিজ করেছিল বিতর্ককে সঙ্গী করে। গোটা ভারত জুড়ে প্রেক্ষাগৃহে এই ফিল্ম রিলিজ করলেও পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে তা মাত্র তিন দিন চলার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র নির্দেশে ব্যান করা হয়েছিল ‘দ্য কেরালা স্টোরি’। মুখ্যমন্ত্রীর মতে, এই ফিল্ম ছড়াচ্ছে ধর্মীয় অসন্তোষ। এই ঘটনায় আদালতের দ্বারস্থ হন ফিল্মের পরিচালক সুদীপ্ত সেন (Sudipta Sen)। অবশেষে ‘দ্য কেরালা স্টোরি’-র উপর থেকে পশ্চিমবঙ্গ সরকার ব্যান সরিয়ে নিলেও শর্ত রাখা হয়েছে, ফিল্মের ঘটনাকে ‘কাল্পনিক’ বলতে হবে। ‘দ্য কেরালা স্টোরি’-র মূল চরিত্রে অভিনয় করেছেন আদা শর্মা (Adah Sharma)। পশ্চিমবঙ্গ সরকারের তরফে এই ফিল্মের উপর থেকে ব্যানের খাঁড়া সরতেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট আশাবাদী পোস্ট করলেন তিনি।

Advertisements

শনিবার, 20 শে মে, আদা সোশ্যাল মিডিয়ায় ‘দ্য কেরালা স্টোরি’-র পোস্টারের সাথে শেয়ার করেছেন বক্স অফিস কালেকশনের রিপোর্ট। একই সাথে ক্যামেরার নেপথ্যে তোলা নিজের দুটি ছবিও অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন আদা। একটি ছবিতে দেখা যাচ্ছে, একটি স্কার্ট ও টপ পরে দুই চুলে বিনুনি বেঁধে মাটির দিকে তাকিয়ে আছেন আদা। অপর একটি ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের কেরালা কটন শাড়ি। ছবিতে একটি হাতিকে আদর করতে ব্যস্ত তিনি। ছবিগুলি শেয়ার করে আদা সকলকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, পশ্চিমবঙ্গের পাশাপাশি খুব শীঘ্রই ইউকে-তে রিলিজ করতে চলেছে ‘দ্য কেরালা স্টোরি’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Adah Sharma (@adah_ki_adah)

Advertisements

আদা দর্শকদের কাছে কৃতজ্ঞ এই ফিল্মকে অনেক ভালোবাসা ও সমর্থন দেওয়ার জন্য। তাঁর মতে, আদার অভিনেত্রী হয়ে ওঠার কাহিনী নতুন প্রতিভাদের আশার আলো দেখাতে পারে। আদার মতো তাঁরাও পারবেন ঐতিহাসিক ফিল্মের অংশ হতে। আদাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর অনুরাগীরাও।

Advertisements

ইতিমধ্যেই আদা ও সুদীপ্ত কলকাতায় এসেছিলেন ‘দ্য কেরালা স্টোরি’-র প্রচারে। সেই ভিডিও টুইটারে শেয়ার করেছেন তাঁরা। ‘দ্য কেরালা স্টোরি’-কে পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে রিলিজের অনুমতি দেওয়ার জন্য পশ্চিমবঙ্গ সরকারের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন আদা।

whatsapp logo
Advertisements