whatsapp channel

VIRAL: রাতের অন্ধকারে আম্রপালির সঙ্গে ঘনিষ্ঠ হলেন নিরাহুয়া, ভিডিও ভাইরাল

দিন দিন অভিযোজিত হচ্ছে দেশবিদেশের বিনোদন জগৎ। আর বর্তমান সময়ে ভারতে নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। চলচ্চিত্র থেকে সাহসী দৃশ্যে ভরপুর গান- সবকিছুতেই বেশ উন্নতি করেছে এই ইন্ডাস্ট্রি। প্রায়ই নানা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

দিন দিন অভিযোজিত হচ্ছে দেশবিদেশের বিনোদন জগৎ। আর বর্তমান সময়ে ভারতে নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। চলচ্চিত্র থেকে সাহসী দৃশ্যে ভরপুর গান- সবকিছুতেই বেশ উন্নতি করেছে এই ইন্ডাস্ট্রি। প্রায়ই নানা ভোজপুরী গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। বলা বাহুল্য, প্রতিদিন অন্তত একটি করে ভোজপুরি গান ইউটিউবে আপলোড করা হয়। এর মধ্যে কিছু গান শুরু থেকেই জনপ্রিয় হয়ে ওঠে। পবন সিং, নিরাহুয়া, খেসারি লাল যাদব, রিতেশ পান্ডে, শিল্পী রাজ এবং রাকেশ মিশ্রের মতো কণ্ঠশিল্পীদের ফ্যান ফলোয়িং প্রচুর। ফলে তাঁদের গানগুলোও বেশ জনপ্রিয়।

শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। কারণ ভোজপুরী গানের মধ্যে দুঃখ থাকলেও সেই দুঃখ থেকে বেরিয়ে এসে জীবনকে উপভোগ করার মতো বিষয়বস্তু থাকে। এসবের পাশাপাশি ভোজপুরী গানের লিরিক্স হয় খুবই জীবন্ত এবং চটুল। শারীরিক আবেদন ও উন্মুক্ত যৌনতার বিশদ বর্ণনা থাকে এইসব গানে। এর উপর বাড়তি পাওনা হিসেবে দর্শকদের কাছে এই গানে রয়েছে খোলামেলা দৃশ্যের মিউজিক ভিডিও। যত বেশি শারীরিক আবেদন, তত বেশি সেই ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে।

আর এবার এমনই একটি ভোজপুরী গানের ভিডিওর ভিউ ছাড়িয়ে গেল লক্ষের গন্ডি। ভাইরাল হওয়া এই গানে আম্রপালি দুবে (Amrapali Dubey) ও দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়াকে দেখা গিয়েছে। ভিডিওর পরতে পরতে রয়েছে যৌনতা ভরা দৃশ্য। ‘ডাহকে বদন যারে জিয়া’ গানের ভিডিওর শুরুতেই নায়িকা আম্রপালিকে দেখা গেল লাস্যময়ী অবতারে। তার পরণে নীল রংয়ের ডিজাইন্ড ব্লাউজ ও গোল্ডেন শাড়ি। অন্যদিকে তার সাথে রোমান্সে মত্ত হতে দেখা গেল নিরাহুয়াকে। বন্য পরিবেশে কখনো শরীরের গোপন স্থানে আলতো স্পর্শ, কখনো আবার আদুরে চুম্বন- সব মিলিয়ে যেন নায়িকাকে উত্তেজিত করে তুলছেন নায়ক। অন্যদিকে এই গানের ‘ডাবল-মিনিং’ লিরিক্সও বেশ মজাদার।

গানটি ইউটিউবে ‘ওয়েভ মিউজিক’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। ‘নিরাহুয়া দ্য লিডার’ ছবির এই গানটি গেয়েছেন নীলকমল সিং ও প্রিয়াঙ্কা সিং। ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। বর্তমানে ট্রেন্ডিং তালিকায় জায়গা করে নিয়েছে এই ভোজপুরী গানের ভিডিও।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা