whatsapp channel

Soumitrisha Kundu: ‘মিঠাই’ শেষ হতেই বিয়ের পিঁড়িতে সৌমিতৃষা!

আগামী জুন মাসে অফ এয়ার হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করে ঘরে ঘরে বিপুল পরিচিতি লাভ করেছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। কিন্তু ‘মিঠাই’-এর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আগামী জুন মাসে অফ এয়ার হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করে ঘরে ঘরে বিপুল পরিচিতি লাভ করেছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। কিন্তু ‘মিঠাই’-এর শেষ লগ্নে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। তবে সৌমিতৃষা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। বিশ্রামে থাকলেও নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করছেন তিনি। তবে সৌমিতৃষার একটি ইন্সটাগ্রাম রিল এবার শেয়ার করলেন কলকাতার ফ্যাশন ফটোগ্রাফার রুদ্র সাহা (Rudra Saha)।

Advertisements

একটি পুরানো ফটোশুটের অংশ এই ইন্সটাগ্রাম রিল। 2022 সালে প্রায় হঠাৎই সৌমিতৃষার একটি ফটোশুট নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। তা দেখে নেটিজেনদের একাংশ পর্দার মিঠাই-এর রূপের প্রশংসা করে বলেছিলেন, তাঁকে বৈকুন্ঠের লক্ষ্মী প্রতিমার মতো দেখতে লাগছে। ‘মিঠাই’-এর অন্তিম লগ্নে আবারও রুদ্র মনে করিয়ে দিলেন সেই পুরানো স্মৃতি। রিলে সৌমিতৃষার পরনে রয়েছে ফ্লোরাল প্রিন্টেড নীলাম্বরী শাড়ি ও লাল রঙের স্লিভলেস ব্লাউজ। কপাল ও গাল জুড়ে রয়েছে শ্বেত চন্দনের কল্কা। কপালের মাঝে লাল রঙের টিপ। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। সিঁথি রাঙানো সিঁদুরে। উজ্জ্বল মেকআপ করেছেন সৌমিতৃষা। চোখে সৃষ্টি করা হয়েছে স্মোকি আই লুক। ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে।

Advertisements

গলায় রয়েছে রূপোর নেকপিস ও নেকলেস। দুই হাতে রয়েছে রূপোর চুড় ও বালা। রয়েছে শাঁখা-পলাও। কানে রয়েছে রূপোর কান ঝুমকো। নাকে স্টোন স্টাডেড রূপোর নথ। হাতের আঙুলে রয়েছে রূপোর আংটি। কনের টোপর রয়েছে সৌমিতৃষার মাথার ক্রাউন অংশে। দুই হাত রাঙানো লাল আলতায়। ভিডিওটি শেয়ার করে রুদ্র লিখেছেন, মুরলী কাঁদে রাধে রাধে বোলে। সৌমিতৃষা এই ভিডিওর কমেন্ট বক্সে লিখেছেন, কে সাজিয়েছে দেখতে হবে তো! প্রত্যুত্তরে রুদ্র তাঁকে জানিয়েছেন অনেক ভালোবাসা।

Advertisements

অসুস্থতার জন্য শুটিং থেকে বারো দিনের বিরতি নিয়েছিলেন সৌমিতৃষা। আগামী 31 শে মে শেষবারের মতো মিঠাই-এর ভূমিকায় অবতীর্ণ হতে চলেছেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements