whatsapp channel

Koushik Roy: ‘বালিঝড়’-এর পর কোন ধারাবাহিকে ফিরছেন অভিনেতা কৌশিক!

টেলি ইন্ডাস্ট্রি জুড়ে বর্তমানে শুধুই গুঞ্জন এবং গুঞ্জন। ইদানিং চ্যানেল কর্তৃপক্ষকে কষ্ট করে সোশ্যাল মিডিয়ায় কোনো খবর ভাইরাল করতে হয় না। অন্দরের সূত্র অত্যন্ত দায়িত্ব সহকারে স্টুডিওপাড়ায় খবর ভাইরাল করে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

টেলি ইন্ডাস্ট্রি জুড়ে বর্তমানে শুধুই গুঞ্জন এবং গুঞ্জন। ইদানিং চ্যানেল কর্তৃপক্ষকে কষ্ট করে সোশ্যাল মিডিয়ায় কোনো খবর ভাইরাল করতে হয় না। অন্দরের সূত্র অত্যন্ত দায়িত্ব সহকারে স্টুডিওপাড়ায় খবর ভাইরাল করে এবং তারপর তা চলে আসে মিডিয়া ও সোশ্যাল মিডিয়ায়। গত সপ্তাহের এক সকালে একরকম হঠাৎই ভাইরাল হয়েছিল ‘হরগৌরী পাইস হোটেল’ ঝাঁপ ফেলার গুঞ্জন। ধারাবাহিকের নায়ক রাহুল মজুমদার (Rahul Majumdar) জানিয়েছিলেন, অন্দরের সূত্র থেকে তিনি খবর পেয়েছেন অফ এয়ার হচ্ছে না ‘হরগৌরী পাইস হোটেল’। তার সাথেই ভাইরাল হয়ে গিয়েছে যীশু সেনগুপ্ত (Jissu U Sengupta) ও নীলাঞ্জনা সেনগুপ্ত (Nilanjana Sengupta)-র প্রযোজনা সংস্থা ‘যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনস’-এর ব্যানারে নতুন ধারাবাহিক নির্মাণ তো বটেই, নতুন জুটি দর্শকদের উপহার দেওয়ার গুঞ্জন।

Advertisements

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আসতে চলেছে এই প্রযোজনা সংস্থা নির্মিত নতুন ধারাবাহিক। প্রসঙ্গত, ‘হরগৌরী পাইস হোটেল’-এর প্রযোজক ‘যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনস’। এই ধারাবাহিকের মাধ্যমে রাহুল মজুমদার ও শুভস্মিতা মুখোপাধ্যায় (Shubhashmita Mukherjee)-র নয়া জুটি দর্শকদের পছন্দের হয়ে উঠেছে। ফলে নতুন ধারাবাহিকেও প্রযোজনা সংস্থার তরফে আবারও নিয়ে আসা হবে নতুন জুটি। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি চূড়ান্ত হয়ে গিয়েছে ‘খড়কুটো’-র সৌজন্য ওরফে কৌশিক রায় (Koushik Roy)-এর নাম। তবে নতুন ধারাবাহিকে কৌশিকের বিপরীতে দেখা যাবে আনকোরা মুখকে। কাস্টিং চূড়ান্ত হলেই শুরু হবে নতুন ধারাবাহিকের প্রোমোর শুটিং। ইতিমধ্যেই ‘হরগৌরী পাইস হোটেল’ পৌঁছে গিয়েছে তার গৌরবময় দু’শো পর্বে। টিআরপিও নেহাত খারাপ নয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisements

ফলে এই ধারাবাহিক অফ এয়ার হওয়ার গুঞ্জন সুনিশ্চিত করা যাচ্ছে না। অপরদিকে কৌশিক রায় ও তৃণা সাহা (Trina Saha)-র জুটি ‘খড়কুটো’-র সৌজন্যে জনপ্রিয়তা পেলেও ‘বালিঝড়’-এ তা ঝড় তুলতে পারেনি। স্টার জলসায় সম্প্রচার শুরুর কয়েক মাসের মাথায় অফ এয়ার হয়ে গিয়েছিল ‘বালিঝড়’। অর্থাৎ জনপ্রিয় হলেও অধিকাংশ ক্ষেত্রে দর্শকদের চাহিদা নতুন জুটি।

Advertisements

তবে এত গুঞ্জন, এত খবর, সবকিছুই কিন্তু স্টুডিওপাড়ার অন্দরের সূত্র মাধ্যমে প্রাপ্ত। প্রযোজনা সংস্থার তরফে এখনও কিছু সুনিশ্চিত করা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Koushik Roy (@koushikroy06)

whatsapp logo
Advertisements