whatsapp channel
BollywoodHoop PlusHoop VideoHoop Viral

Malaika Arora: অন্তর্বাসের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে গোপন জিনিস, মালাইকার শরীর দেখে উত্তেজিত ভক্তরা

সোশ্যাল মিডিয়া হল এমন একটি জায়গা যেখানে অভিনেতা অভিনেত্রীদের জীবন যাপন থেকে শুরু করে সাধারণ মানুষের জীবন যাপন সবই খুব সহজে ভাইরাল হয়ে যায়। মহিলাদের পারফেক্ট ফিগার যদি কারোর মধ্যে থেকে থাকে তাহলে তিনি হলেন মালাইকা আরোরা খান।বলিউডের এমন কোন অভিনেত্রী বোধ হয় তার সমতুল্য হবে না এই বয়সও তার অসাধারণ গ্ল্যামার এবং তার অসাধারণ ফিগার দেখে আর থেকে আসে প্রত্যেকেই কিন্তু কুপোকাত হয়ে যান।

মালাইকা আরোরা খানের এত বয়স হওয়ার পরও তাকে নিয়ে কিন্তু যথেষ্ট চর্চা হয় তারপরে অর্জুন কাপুরের মতন একটা বয়ফ্রেন্ড যার আছে তাকে তো সুন্দর হতেই হবে। তিনি যে অতিরিক্ত শরীর সচেতন তা কিন্তু তার ভিডিওগুলি থেকে প্রমাণ পাওয়া যায় প্রত্যেকদিন নিয়ম করে জিম করেন, আর এই জিমে যাতায়াতের সময় তিনি যেভাবে পোশাকগুলো পরেন, তা কিন্তু সাধারণ মানুষের কাছে বিষ লোভনীয় তাকে গাড়ি থেকে নামতে দেখেই ক্যামেরাম্যানরা তার পিছনে ছোটাছুটি শুরু করে দেন একটা ছবি পাবেন বলে।

অসাধারণ শরীর এবং তার এই সুন্দর গ্ল্যামারাস ত্বকের জন্য তিনি আগে থেকেই মানুষের কাছে অনেক বেশি প্রিয় হয়ে উঠেছিলেন। তার জন্যই কিন্তু সমস্ত নায়িকাদের জিমলুক এত সহজেই ভাইরাল হয়েছে, জিমে তিনি যেভাবে যান তা কিন্তু সাধারণ মানুষের চোখে পড়বে, এমনটাই স্বাভাবিক জিম করতে গেলে খোলামেলা পোশাক পড়তেই হবে। আর সেই খোলামেলা পোশাক যদি মালাইকা অরোরা পরেন তবে তা ক্যামেরাবন্দিত হতেই হবে।

সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়ে যায় প্রায় লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়। ভিডিওগুলো তবে আপনি যদি মালাইকার অসাধারণ দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক