Bengali SerialHoop Plus

Ankita Mallick: কালো ক্রপ টপে উন্মুক্ত সুগভীর নাভি, হট লুকে ঘুম কাড়লেন ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ ও স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-র মধ্যে বর্তমানে চলছে মারাত্মক রকম টক্কর। সামান্য হের-ফেরে টিআরপি চার্টে প্রথম ও দ্বিতীয় স্থান দখল করছে এই দুটি ধারাবাহিক। অপরদিকে ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে উঠেছেন জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যান্যাল ওরফে অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। জ্যাসের চরিত্রে তাঁর অ্যাকশনধর্মী অভিনয় দেখার মতো। বর্তমানে ফটোশুটের সাথেও যথেষ্ট স্বচ্ছন্দ হয়ে উঠেছেন অঙ্কিতা। সম্প্রতি তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিতে অঙ্কিতার পরনে রয়েছে কালো রঙের ক্রপ টপ ও নীল রঙের ডেনিম কার্গো। কার্গোটি রিপড ডিজাইনের। ক্রপ টপটি স্লিভলেস। উন্মুক্ত রয়েছে অঙ্কিতার নাভি। কারণ ডেনিম কার্গোটি লো ওয়েস্ট। পায়ে রয়েছে মেটালিক স্নিকার। ডান হাতে রয়েছে স্মার্ট ওয়াচ। হালকা মেকআপ করেছেন অঙ্কিতা। চোখে রয়েছে সামান্য কাজল। হালকা গোলাপি রঙের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। কানে রয়েছে সোনালি রঙের ইয়ারিং। চুলে বাঁধা পনিটেল। এক হাতে ঝুলছে কালো রঙের মাস্ক। ক্যাপশনে দুটি মজাদার ইমোজি পোস্ট করেছেন অঙ্কিতা। অঙ্কিতার ছবির প্রশংসা করেছেন সুরভি স্যান্যাল (Suravi Shanyal)। অনেকে জানতে চেয়েছেন অঙ্কিতার উচ্চতা।

বর্তমানে ‘জগদ্ধাত্রী’-তে দেখা যাচ্ছে, জগন্নাথের স্নানযাত্রার দিন তাঁকে খুন করা হতে পারে এই আশঙ্কায় এক ভদ্রলোক ফোন করেন জ্যাসকে। কিন্তু ফোনে কথা বলাকালীন আততায়ীর হাতে খুন হন ওই ভদ্রলোক। অপরদিকে তদন্তে নেমে জ্যাসের হাতে আসে একটি ডায়েরি। সেই ডায়েরিতে লেখা রয়েছে একটি বিশেষ নম্বর। জ্যাসকে আক্রমণ করে গুন্ডার দল। তাদের বেধড়ক পিটিয়ে তাড়ায় জ্যাস। সে বলে, স্নানযাত্রার দিন বমাল সমেত ধরবে।

অপরদিকে অফস্ক্রিন অঙ্কিতা ও স্বয়ম্ভূ ওরফে সৌম্যদীপ (Soumyadip)-এর সম্পর্কের গুঞ্জনে মুখর টেলিউড। কারণ দুজনকে প্রায়ই একসাথে রিল বানাতে দেখা যায়। তবে অঙ্কিতা বা সৌমিতৃষার কেউই এখনও এই গুঞ্জন সুনিশ্চিত করেননি।

Related Articles