whatsapp channel

Swastika Dutta: শোভনের সঙ্গে বিচ্ছেদ অতীত, কালো শার্ট পরনে নেই প‍্যান্ট, ফের ভাইরাল স্বস্তিকা!

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। ইন্সটাগ্রামে ইতিমধ্যেই আনফলো করে দিয়েছেন প্রাক্তন প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)-কে। প্রাক্তন প্রেমিক সম্পর্কে কথা বলতে পছন্দ করেন না স্বস্তিকা। তবে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। ইন্সটাগ্রামে ইতিমধ্যেই আনফলো করে দিয়েছেন প্রাক্তন প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)-কে। প্রাক্তন প্রেমিক সম্পর্কে কথা বলতে পছন্দ করেন না স্বস্তিকা। তবে শোভনের আরও এক প্রাক্তন বান্ধবী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)-র সাথে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ট্রোলারদের একহাত নিয়েছেন স্বস্তিকা। ইদানিং সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনারদের সাথে ফটোশুট করছেন তিনি। সম্প্রতি অভিষেক দত্ত (Abhishek Dutta)-র ডিজাইন করা বাটারফ্লাই ড্রেস পরে ফটোশুট করতে দেখা গিয়েছিল স্বস্তিকাকে। সম্প্রতি নিজের আরও কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন তিনি।

Advertisements

পূর্বের তুলনায় বর্তমানে স্বস্তিকা যেন আরও বোল্ড। ইন্সটাগ্রামে তাঁর শেয়ার করা ছবিতে স্বস্তিকার পরনে রয়েছে কালো রঙের ওভারসাইজড শার্ট। শার্টেই আবৃত রয়েছে তাঁর শরীরের নিম্নাংশ। একটি ছবিতে স্বস্তিকার এক কাঁধ থেকে খসে পড়েছে শার্ট। দৃশ্যমান হয়েছে কালো রঙের অন্তর্বাস। শার্টটি থ্রি-কোয়ার্টার স্লিভস। শার্টের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে স্বস্তিকার ক্লিভেজ। কখনও সোফায় পায়ের উপর পা তুলে বসে তিনি। কখনও বা ঠোঁটে আলতো হাসি। কালো শার্টের সাথে হালকা মেকআপ করেছেন স্বস্তিকা। চোখে রয়েছে ন্যুড শেডের শিমারি আইশ‍্যাডো। চোখের কোল ভরেছে কালো কাজলে। ঠোঁট রাঙানো ন্যুড শেডের লিপস্টিকে। চুলে বাঁধা মেসি বান। মুখের চারপাশে ছড়িয়ে রয়েছে ফ্রিঞ্জ। গলায় রয়েছে সোনালি রঙের নেকপিস। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে স্বস্তিকা লিখেছেন, তুই আমার ধ্বংস। তার সাথেই একটি লাল ফুল ও সবুজ পাতার ইমোজি জুড়েছেন স্বস্তিকা।

Advertisements

ফ্যাশন ফটোগ্রাফার দেবর্ষি সরকার (Debarshi Sarkar) লিখেছেন, শুট ভালো হয়েছে। উচ্ছ্বসিত স্বস্তিকাও। তাঁর অনুরাগীরাও স্বস্তিকার ছবির প্রশংসা করেছেন।

Advertisements

সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘ফাটাফাটি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা। তাঁকে দেখা গিয়েছিল ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’-এও। এছাড়াও বর্তমানে স্বস্তিকা অভিনয় করছেন জি বাংলার ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

whatsapp logo
Advertisements