Hoop PlusTollywood

Srabanti Chatterjee: মেকআপ রুম থেকে এই ছবি শেয়ার করলেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) সোশ্যাল মিডিয়ার প্রতি প্রায় অ্যাডিক্টেড বলা চলে। কিছুদিন আগেই লন্ডন থেকে ফিরেছেন শ্রাবন্তী। সেখানে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-র শুটিংয়ে গিয়েছিলেন তিনি। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। লন্ডন থেকে ফিরেই কলকাতার বুকে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন শ্রাবন্তী। এই রিয়েলিটি শোয়ে তিনি রয়েছেন বিচারকের ভূমিকায়। তবে সোশ্যাল মিডিয়ায় ছবি ও রিল শেয়ার করতে ভুলছেন না তিনি। সম্প্রতি নিজের আরও একটি ছবি শ্রাবন্তী শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ভেলভেটের তৈরি শর্ট ড্রেস। স্লিভলেস ড্রেসের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন শ্রাবন্তী। চোখে পরেছেন উইং আইলাইনার। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। সোনালি হাইলাইটার করা চুলে হালকা পনিটেল বেঁধেছেন তিনি। মুখের চারপাশে ছড়িয়ে রয়েছে ফ্রিঞ্জ। দুই কানে রয়েছে সিলভার ইয়ারিং। ছবিটি একটি মিরর সেলফি। মেকআপ রুমের আয়নার সামনে দাঁড়িয়ে মোবাইলে ছবি তুলেছেন শ্রাবন্তী। সেলেনা গোমেজ (Celena Gomez)-এর ‘গুড ফর ইউ’ গানটি তিনি ব্যবহার করেছেন ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে। ক্যাপশনে লিখেছেন, ছোট্ট মেয়ে, তুমি অবশ্যই এটি পারবে। তার সাথে অনেকগুলি সোনালি তারার ইমোজি জুড়েছেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর ছবির কমেন্ট সেকশনে পরিচালক রাজর্ষি দে (Raajhorshee De) লিখেছেন, শ্রাবন্তীর ছবিটি সাংঘাতিক পৃথিবীর মনে হচ্ছে। কমেন্টের সাথে তিনি জুড়েছেন আগুনের ইমোজি। প্রসঙ্গত উল্লেখ্য, রাজর্ষির আগামী ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’-তে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) লিখেছেন, হট। আগুনের ইমোজি জুড়েছেন তিনিও। অনুরাগীরাও শ্রাবন্তীর ছবির প্রশংসা করেছেন।

বর্ষাকালের পর শুরু হতে চলেছ শ্রাবন্তী অভিনীত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)-এর পরিচালনায় তৈরি এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। ফিল্মে ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-কে। পুরুলিয়া ও বীরভূমের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে চলবে ‘দেবী চৌধুরানী’-র শুটিং।

Related Articles