Hoop VideoHoop Viral

VIRAL: অন্ধকারে আম্রপালিকে একা পেয়ে ঘনিষ্ঠ হলেন নিরাহুয়া, ঘুম কাড়বে জুটির কেমিস্ট্রি

বলিউড, টলিউড, কলিউড ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে ছবি এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে।গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। বর্তমানে অনেক বঙ্গবাসীও ভোজপুরী গান পছন্দ করে থাকেন। উত্তেজনাপূর্ণ গানের চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার আবেদনময়ী দৃশ্য। এই একজোড়া কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া ও আম্রপালির জুটির চর্চা তো চলতেই থাকে। কারণ বর্তমানে সর্বাধিক চর্চিত ভোজপুরী জুটি হলেন তারা।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে আবেদনশীল ভঙ্গিমায় দেখা গেছে নিরাহুয়া এবিং আম্রপালিকে। ‘দুনিয়া যায়ে চাহে ভাড় মে’ গানের এই ভিডিওর পরতে পরতে রয়েছে উত্তেজনাপূর্ণ দৃশ্য। ভিডিওর শুরুতেই একটি বদ্ধ ঘরে দেখা গেল নায়ক নায়িকাকে। তবে ভিডিওর মাঝে ধানের বস্তার উপর অন্তরঙ্গ হলেন দুজন। আর ভিডিওর শেষের দিকে জলে নেমে নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ হলেন নায়ক। আর ভিডিওর এই দুই পর্যায়ে ঘনিষ্ঠ রোমান্স করতে দেখা গেল তাদের। আর এই রোমান্স দেখেই ঘুম উড়ল নেটিজেনদের।

এই গানটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং গানের তালিকায় উঠে এসেছে। এই গানের পরতে পরতে ঘনিষ্ঠতা, সাহসী দৃশ্য এবং গানের চটুল ভাষা বেশ মনে ধরেছে নেটিজেনদের। তাই ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। ‘আশিক আওয়ারা’ ছবির এই গানটি গেয়েছেন দীনেশ লাল যাদব ও কল্পনা সিং। গানটি ভাইরাল হয়েছে ব্যাপকভাবে।

Related Articles