whatsapp channel

নিরাহুয়াকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন অক্ষরা সিং, ক্যামেরার সামনেই খুলে ফেললেন পোশাক

দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া (Nirahua)-র সাথে আম্রপালি দুবে (Amrapali Dubey)-র জুটি সুপারহিট হলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রযোজক-পরিচালকদের একাংশ বিভিন্ন সময় ঝুঁকি নিয়ে এই জুটিকে ভেঙেছেন। তৈরি…

Avatar

HoopHaap Digital Media

দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া (Nirahua)-র সাথে আম্রপালি দুবে (Amrapali Dubey)-র জুটি সুপারহিট হলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রযোজক-পরিচালকদের একাংশ বিভিন্ন সময় ঝুঁকি নিয়ে এই জুটিকে ভেঙেছেন। তৈরি করেছেন নিরাহুয়ার সাথে নতুন নায়িকা বা আম্রপালির সাথে নতুন নায়কের জুটি। ফলে নিরাহুয়ার বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছে মধু শর্মা (Madhu Sharma), অক্ষরা সিং (Akshara Singh)-দের। কিন্তু তাতেও অব্যাহত রয়েছে নিরাহুয়া ম্যাজিক। মধু-দীনেশ, দীনেশ-অক্ষরার জুটির ফিল্মও বক্স অফিসে হিট হয়েছে। এইরকম একটি ফিল্ম হল ‘জান লেবু কা’। এই ফিল্মে দীনেশ লাল যাদব নিরাহুয়ার বিপরীতে অভিনয় করেছেন অক্ষরা।

এই ফিল্মের গান ‘রাতি কে দেড় বাজে’ দর্শকদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়। 2022 সালে এই গানটি নতুন করে কয়েকটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। গানের শুরুতে অক্ষরাকে দেখা যায় নিরাহুয়াকে সিডিউস করতে। অক্ষরার পরনে রয়েছে গোলাপি রঙের রাতপোশাক। নিরাহুয়া পরেছেন শার্ট ও ট্রাউজার। অক্ষরার এই রূপ দেখে নার্ভাস হয়ে যান নিরাহুয়া। কিন্তু তাঁকে ঘিরে নাচ শুরু করেন নায়িকা। গানের সুরে নিরাহুয়া বলেন, খুব বড় ঝামেলায় ফেঁসে গিয়েছেন তিনি।

কিন্তু অক্ষরা রাত দেড়টার সময় তাঁকে আহ্বান করতে থাকেন। অক্ষরার যৌনতায় মুগ্ধ নিরাহুয়া তাঁকে এড়িয়ে যাওয়ার ভান করেন। ধীরে ধীরে রাত পোশাক খুলতে থাকেন অক্ষরা। একসময় নিরাহুয়াকে অক্ষরার কাছে ধরা দিতেই হয়।

গানটি গেয়েছেন দীনেশ ও প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। ইতিমধ্যেই গানের ভিডিওটি ওয়ান মিলিয়ন ভিউয়ারস অতিক্রম করেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media