Hoop VideoHoop Viral

বিয়ের রাতে পরপুরুষে মত্ত যুবতী, একান্তে দেখুন এই ঘাম ঝরানো ওয়েব সিরিজ

বর্তমানে সোশ্যাল মিডিয়া সর্বস্ব দুনিয়ায় ডিজিটাল প্ল্যাটফর্ম (Web Platform) এবং ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। বিশেষ করে ‘ইরোটিক’ ওয়েব সিরিজের চাহিদা বিশেষ ভাবে লক্ষ্য করা যাচ্ছে দর্শক মহলে। আর এই বিপুল চাহিদা সামাল দিতেই লঞ্চ হচ্ছে একের পর এক OTT প্ল্যাটফর্ম। এর মধ্যে ULLU নামের OTT প্ল্যাটফর্মটি বিশেষ ভাবে জনপ্রিয় হয়েছে। যারা বোল্ড কনটেন্ট দেখতে পছন্দ করেন তাদের মধ্যে এই সংশ্লিষ্ট প্ল্যাটফর্মটি ক্রমেই জনপ্রিয়তা লাভ করছে।

করোনার সময় থেকেই ওয়েব সিরিজের জনপ্রিয়তা বাড়তে শুরু করে দর্শক মহলে। ঘরবন্দি মানুষ হাঁপিয়ে উঠে বিনোদন খুঁজতে নির্ভর করেছিল ডিজিটাল মিডিয়ার উপরে। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল। অ্যাডাল্ট কনটেন্টের মতো গল্প অধিকাংশ দর্শক বেশ পছন্দ করেন। ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা, রগরগে অন্তরঙ্গতার গল্পে বরাবরই বেশিরভাগ দর্শকদের আগ্রহ বেশি।

এই প্রতিবেদনে যে ওয়েব সিরিজটি নিয়ে আলোচনা করা হবে সেটি ইতিমধ্যেই ULLU প্ল্যাটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজের তালিকায় নাম লিখিয়ে ফেলেছে। ‘সুরসুরি-লি’ নামের ওয়েব সিরিজের দুটি সিজন বিপুল জনপ্রিয়তা পেয়েছিল এই প্ল্যাটফর্মে। গল্পের পরতে পরতে শরীরী খেলা ঘাম ছোটাবে দর্শকদের। সবার থেকে আলাদা হয়ে একান্তে বসেই দেখতে হবে ভিডিওগুলি।

উল্লেখ্য, এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে নিধি মহাবন, অজয় মেহরা, মাহি খানের মতো অভিনেতা অভিনেত্রীদের। এছাড়াও রয়েছেন অঙ্কুর মালহোত্রা, শঙ্কর এর মতো অভিনেতারা। ULLU প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিলেই এই সিরিজটি দেখতে পারবেন দর্শকরা। তবে সাবধান বাণী দিয়ে রাখি, বাড়ির ছোটদের সামনে ভুলেও দেখবেন না এই বোল্ড ওয়েব সিরিজ।

Related Articles