whatsapp channel
Hoop StoryHoop Viral

অসাধারণ গান গেয়ে ফেসবুকে তাক লাগালেন গৃহবধূ মহিলা, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যার্টফর্ম যার মাধ্যমে দেশ-বিদেশের আনাচে-কানাচে ঘটতে থাকা নানান ঘটনা খুব সহজেই মানুষের চোখের সামনে চলে আসে। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক গৃহবধূ অসাধারন গান গাইছেন। সংসারের চাপেও কিন্তু গলা এতোটুকু নষ্ট হয়নি। ‘মধুর আমার মায়ের হাসি’ এই গানটি খুব সুন্দর করে পরিবেশন করেছেন। খালি গলায় উদাত্ত কণ্ঠে গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন।

শ্রীরামপুর নিবাসী কেয়া চ্যাটার্জী, হলেন একজন গৃহবধূ। সারাদিন সংসার সামলে মন ভালো রাখতে গুনগুন করে গান গাওয়া। তবে অল্প বয়সে তিনি গুরু হিসেবে পেয়েছিলেন শ্রদ্ধেয়া হৈমন্তী শুক্লা এবং এবং শ্রদ্ধেয় মানবেন্দ্র মুখোপাধ্যায় এর কাকা শ্রদ্ধেয় সিদ্ধেশ্বর মুখোপাধ্যায়কে। কলামন্দির থেকে শুরু করে অনেক বড় বড় মঞ্চে এক সময়ে তিনি গান গেয়েছিলেন, তবে বর্তমানে সংসার সামলাতে গিয়ে একমাত্র গানকেই সঙ্গী করে জীবনের প্রত্যেকটা দিন অতিবাহিত করছেন। তবে গলা শুনলেই বোঝা যায় এক সময় তিনি গান নিয়ে চর্চা করতেন।

যারা শুধুমাত্র সময় পাইনা এই দোহাই দিয়ে নিজের প্রতিভাকে নষ্ট করছেন তাদের কাছে এই সমস্ত মহিলারাই আদর্শ হতে পারেন। আর কথাতেই আছে ‘যে রাঁধে সে চুলও বাঁধে’। আর মেয়েরা চাইলে করতে পারেনা এমন জিনিস নেই। সবকিছুর জন্যই প্রয়োজন মনের জোর। মনের জোর থাকলে সমস্ত বাঁধাকেই এক সময় পেরিয়ে গিয়ে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে যাওয়া সম্ভব হবে। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo