Hoop VideoHoop Viral

পড়াশোনা ছেড়ে স্কুলের ভেতরেই কুকর্ম কিশোরীর, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই সিরিজ

যুগের তালে তালে মিলিয়ে বদলে যাচ্ছে বিনোদন জগতের ধাঁচ। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে গণ মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে গেছে ডিজিট্যাল মাধ্যম। এখন মোটামুটি সব বয়সের মানুষই মোবাইল নির্ভর হয়ে পড়ছেন। তাই এখন বিনোদন ও মনোরঞ্জনের অন্যতম যন্ত্র ‘মোবাইল’ মানুষের কাছে সর্বেসর্বা হয়ে উঠেছে। আর এই ভ্রাম্যমান যুগে চলচ্চিত্রের থেকে বৃদ্ধি পাচ্ছে ওয়েবসিরিজের জনপ্রিয়তা।

ওয়েবসিরিজের জন্য বর্তমানে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ অন্তর্জালিক মাধ্যমে। এখানে মোটামুটি সমস্ত বয়সের দর্শকদের জন্য কন্টেন্ট তৈরি করা হয়। তবে যেখানেই নিষিদ্ধতা সেখানেই মানুষের আগ্রহ বেশি – এই তত্বকে কাজে লাগিয়েই বর্তমানে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু হিন্দি ওটিটি প্ল্যাটফর্ম। যার মধ্যে অন্যতম হল – উল্লু, এমএক্স অনলাইন, কোকু প্রভৃতি। সেখানে নিষিদ্ধতাকে ব্যবহার করেই ওয়েব কনটেন্ট তৈরি করা হয়, যেগুলি গোপনে খুবই জনপ্রিয় সমস্ত বয়সের দর্শকদের কাছে।

সম্প্রতি ‘প্রাইমশটস’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, যা আপনাকে দেখতে হবে একা। ‘নালায়েক’ নামের এই সিরিজটি এমনই একটি সিরিজ যেখানে রয়েছে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য। সঙ্গে চটুল ডায়ালগের মিশ্রণ এটিকে আরো উত্তেজনাপূর্ণ করে তুলেছে। এই সিরিজের গল্প শুরু হয় স্কুল জীবনকে ঘিরে, যেখানে এক কিশোরীকে দেখা যায় তার কিছু ছন্নছাড়া বন্ধুর সঙ্গে।পড়াশুনার পাশাপাশি বয়সের টানে তারা একের পর এক কুকর্ম করতে থাকে। আর এভাবেই সিরিজে ক্লাইম্যাক্স টেনেছেন নির্মাতারা।

এই সিরিজে কেন্দ্রীয় চরিত্রে নিজেকে ফুটন্ত গোলাপের মতো মেলে ধরেছেন ওটিটি কুইন ঋদ্ধিমা তেওয়ারী। এছাড়াও আরো গুরুত্বপূর্ণ কয়েকটি চরিত্রে এই সিরিজে কাজ করেছেন অনেক উদীয়মান অভিনেতারা। এই সিরিজ দেখতে হলে আপনাকে অবশ্যই ‘প্রাইমশটস’র সাবস্ক্রিপশন নিতে হবে।

Related Articles