BollywoodHoop Plus

চলছে মায়ের সেবা যত্ন, গর্ভবতী করিনাকে রান্না করে খাওয়ালেন একরত্তি খুদে তৈমুর

সাইফ অনেক আগেই খোলসা করে জানিয়েছেন তাঁর দুই ছেলেই ফিল্মি লাইনে আসুক। ইব্রাহিমের হ্যান্ডসাম চেহারা সাইফকে প্রভাবিত করে, অন্যদিকে তৈমুরের ক্রেজ অনুযায়ী ওঁর ফিল্ম লাইনে আসা উচিত পরবর্তীতে। এদিকে মা করিনা চান ছেলে আইপিএল খেলুক। নাহ, এই এতটুকু ছেলে আবার বাবার সঙ্গে চাষাবাদ করেন। এবারে তৈমুর রান্না করছে। তৈমুরের এতো প্রতিভা দেখে আপনিও গাইতে পারেন ‘কতই রঙ্গ দেখি দুনিয়ায়’।

প্রসঙ্গত দীপাবলির আগে হিমাচল প্রদেশে রওনা দেন করিনা কাপুর খান। পাহাড়ের বুকেই আলোর উৎসব সেলিব্রেট করেন সন্তানসম্ভবা করিনা কাপুর খান। ‘ভূত পুলিশ’ এর শ্যুটিং চলছে হিমাচলে। এই গল্পে সাইফ-অর্জুন একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। যদিও এই সিনেমা রিলিজ করতে বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। কিন্তু করিনা-তৈমুর ছিলেন নিজের খেয়ালে। ছেলের সঙ্গেই বানিয়েছেন মাটির পাত্র। হোটেল কর্তৃপক্ষ কিছুদিন আগে পটারি সেশনের আয়োজন করেছিলেন শুধুমাত্র তৈমুরের জন্যে। এই সেশন জুড়ে চুটিয়ে পাহাড় উপভোগ করেছেন মা-ছেলে।

এখানেই শেষ নয়, মা ছেলে মিলে করে ফেললেন আরও একটি নতুন কাজ। যেখানে ছোট্ট তৈমুর মায়ের জন্য কেক বানাচ্ছে। আসলে ব্যপারটা হয়েছে কি হোটেল কর্তৃপক্ষই তৈমুরকে আনন্দ দেওয়ার জন্য এমন কিউলিনারি সেশনের আয়োজন করেছিলেন। এখানে ক্ষুদে তৈমুর গলে যাওয়া চকোলেট ছোট ছোট হাতে ছাঁচে ফেলছে। ছেলের এই কাজ মন দিয়ে দেখছেন সাইফিনা। এদিকে মাস্টার শেফ তৈমুর সযত্নে যথেষ্ট ধৈর্য নিয়েই নিজের কাজ করছে। করিনা হোটেল কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তৈমুরের জন্য এই সেশন আয়োজন করা হয়েছিল বলে। হোটেলের আতিথেয়তার পাশাপাশি তৈমুরের জন্য তাঁরা যে বাড়তি আয়োজন করেছিলেন, এর জন্য তাঁদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাঁরা।

Related Articles