Hoop PlusTollywood

Nusrat Jahan: সিঁড়ি দিয়ে নামতে গিয়ে একি অবস্থা হলো নুসরতের!

অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) বর্তমানে টলিউডের অন্যতম বিতর্কিত ব্যক্তিত্ব। ট্রোল, বিতর্ক সবকিছুই ইদানিং সমার্থক হয়ে গিয়েছে নুসরতের জীবনে। তার সাথেই তাঁর ব্যক্তিগত জীবন টলিউডের ওপেন সিক্রেট। যশ দাশগুপ্ত (Yash Dasgupta)- র জন্মদিনে তাঁকে স্বামী বলে সম্বোধন করলেও নায়কের সাথে তাঁর আদৌ বিয়ে হয়েছে কিনা তা খোলসা করেননি নুসরত। বরং তিনি ব্যস্ত রয়েছেন সোশ্যাল মিডিয়া নিয়ে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকাও বিনোদন জগতের কাজের অঙ্গ। নুসরতও নতুন ইন্সটাগ্রাম রিল শেয়ার করে সপ্তাহান্তে তৈরি করেছেন খবরের শিরোনাম।

ট্রেন্ডে গা ভাসিয়ে নতু রিল তৈরি করেছেন নুসরত। রিলে তাঁকে দেখা যাচ্ছে সিঁড়ি বেয়ে নিচে নেমে আসতে। নুসরতের পরনে রয়েছে হালকা গোলাপি রঙের শর্ট ড্রেস। ড্রেসটির একটি স্লিভ ফুল, অপর স্লিভ নুডল। ড্রেসের নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে নুসরতের ক্লিভেজ। শর্ট ড্রেসের ডিজাইনে ব্যবহার করা হয়েছে কাট আউট ধাঁচ। এছাড়াও নিচের অংশে এক পাশে রয়েছে স্লিট। এই ড্রেসের সাথে নজর কেড়েছে নুসরতের পায়ের সোনালি রঙের হাই হিল বুটস। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ভিডিওর শুরুতে নুসরতকে সিঁড়ি দিয়ে নিচে নামতে দেখা যাচ্ছে। কিন্তু ভিডিওটি হঠাৎই কেটে নুসরতের পায়ের স্টেপের অংশ জোড়া হয়েছে। কারণ একটু লক্ষ্য করলে দেখা যাবে হাই হিল বুটস পরে সিঁড়ি দিয়ে নামতে গিয়ে হোঁচট খেয়েছেন নুসরত। এই কারণে ভিডিওর ওই অংশটি কেটে দেওয়া হয়েছে।

নুসরত বোধহয় নিজেও বুঝতে পেরেছিলেন, এডিটের কারসাজি ধরে ফেলবেন নেটিজেনদের একাংশ। ফলে তিনি ক্যাপশনে লিখেছেন, ট্রেন্ডের জন্য পড়ে যাচ্ছিলেন তিনি। তবে অনেকেই নুসরতের ভিডিওর প্রশংসা করেছেন।

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এছাড়াও কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee)-র পরিচালনায় কাজ করার কথা রয়েছে এই জুটির।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Related Articles