Hoop PlusTollywood

আগামীদিনে রাজ চক্রবর্তীর ছবিতে নায়িকা হতে পারেন সৌমিতৃষা, বিপরীতে কি থাকবেন আদৃত?

মিঠাই’ শেষ হয়েছে অনুরাগীদের একরাশ মন খারাপ দিয়ে। ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) গত আড়াই বছর ধরে সৌমিতৃষার তুলনায় মিঠাই হয়েই বেঁচেছেন। এই ধারাবাহিক তাঁর মাইলস্টোন। কিন্তু এবার ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় শুরু হতে চলেছে সৌমিতৃষার যাত্রা। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে বড় পর্দায় দেবের বিপরীতে সৌমিতৃষার ডেবিউ করার খবর। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় তৈরি ফিল্ম ‘প্রধান’-এর মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। অভিজিৎ সেন (Abhijit Sen) পরিচালিত এই ফিল্মে নায়ক-নায়িকা থাকলেও মুখ্য ভূমিকায় রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। আগামী অগস্ট মাস থেকে ‘প্রধান’-এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। কিন্তু সপ্তাহের প্রথম দিন অর্থাৎ সোমবার সৌমিতৃষা উস্কে দিলেন সব জল্পনা।

এদিন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র সাথে দুটি ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা। ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ক্রপ টপ ও ট্রাউজার। রাজ পরেছেন নীল রঙের টি-শার্ট। ছবি দুটি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, সেই মানুষগুলির চারপাশে থাকো যারা তোমাকে সঠিক শিক্ষা দিয়ে এগিয়ে নিয়ে যাবে। এই পোস্টে রাজকে ট‍্যাগ করেছেন তিনি। মিঠাই-ভক্তদের একাংশ যথেষ্ট খুশি সৌমিতৃষাকে দেখে। তাঁরা লিখেছেন, নিজের সেরাটা দিন অভিনেত্রী। পাশাপাশি অনেকেই লিখেছেন, সৌমিতৃষা নিজেকে যথেষ্ট গ্রুম করছেন। তাঁর হেয়ারস্টাইল, মেকআপ অন্তত সেই কথাই বলছে। অনেকেই মনে করছেন, হয়তো রাজের পরিচালনায় আগামী দিনে কাজ করতে পারেন সৌমিতৃষা।

তবে শ্রীদেবীর ভক্ত সৌমিতৃষার কাছে ফিল্ম ও ছোট পর্দা দুটোই ভালো লাগার জায়গা। ছোট পর্দা তাঁকে দিয়েছে পরিচিতি। এই কারণেই ফিল্মে ডেবিউ করার পথে এগিয়ে যাচ্ছেন সৌমিতৃষা। ভবিষ্যতে সব ধরনের মাধ্যমেই কাজ করতে চান সৌমিতৃষা।

সম্প্রতি ‘মিঠাই’-এ অভিনয়ের জন্য তাঁর হাতে এসেছে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার। সৌমিতৃষা সেই ছবি ও ভিডিও শেয়ার করে লিখেছেন, তাঁর স্বপ্ন সত্যি হল।

Related Articles