whatsapp channel

মায়ের কোলে ছোট্ট ইউভান, একরত্তি খুদের দুষ্টু মিষ্টি ছবি শেয়ার করলেন রাজ

আজ ১১ই ডিসেম্বর দেখতে দেখতে তিনটে মাস হয়ে গেল। ঘড়ির কাঁটা একেবারে বুলেট ট্রেনের মতো দৌঁড়োয়। আরে কি বলুন তো আজ। না না আজ কোনো পুজো পার্বণ নেই। আর ক্রিস্টমাস…

Avatar

HoopHaap Digital Media

আজ ১১ই ডিসেম্বর দেখতে দেখতে তিনটে মাস হয়ে গেল। ঘড়ির কাঁটা একেবারে বুলেট ট্রেনের মতো দৌঁড়োয়। আরে কি বলুন তো আজ। না না আজ কোনো পুজো পার্বণ নেই। আর ক্রিস্টমাস আসতে ও বেশ দেরী আছে। কিন্তু আজ সিনেজগতের দুই সদস্যের কাছে বেশ গুরুত্বপূর্ণ দিন। কার কথা বলছি বলুন তো? ইনি আর কেউ না টলিউডের লাভ বার্ডস রাজশ্রী ওরফে পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। না না আজ এদের বিবাহ বার্ষিকি বা কোনো প্রেমের বিশেষ দিন ও নয়। আজ এদের কাছে অন্য কারণে স্পেশাল। আজ থেকে তিন মাস আগে এই দম্পতি প্রথম বাবা মা হয়েছিলেন। আজকের দিনে এক সন্তানের প্রসব ব্যথা ভুলে নিজের কোলে নবজাতককে নিয়ে পুরোনো কষ্ট ভুলে আদরে ভরিয়ে দিয়েছিল।

অভিনেত্রী তিন মাস আগে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নায়িকা । ছেলের নাম রেখেছেন ইউভান। ছোট্ট ইউভানকে কাছে পেয়ে ভীষণ খুশি বাবা রাজ। ছেলেকে নিয়েই আনন্দে দিন কেটে যাচ্ছে এই তারকা দম্পতির। প্রেগমেন্সির সময় থেকে ছুটি নিয়েছেন অভিনয় থেকে। আর করোনার দাপটেও সেরকম বাড়ির বাইরে যাচ্ছেননা অভিনেত্রী। বাড়িতেই পরিবার আর ছেলেকে নিয়ে দিব্ব্যি সময় কাটছে অভিনেত্রীর। আর ছেলের সাথে দিন রাত্রি নানান মজার মুহূর্ত কাটাচ্ছেন নতুন বাবা মা। বাবা কাজে গেলে ও ফিরলে ছেলেকে নিয়ে থাকতে ভালোবাসেন রাজ।

ছেলে একটু বড় হচ্ছে তাই মা শুভশ্রী ছেলেকে বাড়িতে রেখে আস্তে আস্তে বাড়ির বাইরে বেরোতে পারছেন। কিছুদিন আগে বন্ধুদের সাথে ডিনার তো কখনো রুফটপ রেস্তোরাঁয় বন্ধুদের সঙ্গে হ্যাংআউটে মজেছিলেন রাজ-শুভশ্রী। তারই বেশ কিছু ছবি এ দিন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেন সেলিব্রিটি দম্পতি। নিমেষে ভাইরাল হয়ে যায় সেই ছবি। খুব শীঘ্রই শুটিং ফ্লোরে ফেরার প্রস্তুতি নিচ্ছেন নায়িকা। সামনেই ক্রিস্টমাস আর বড়দিনে রাজ ও তার ঘরণী নিজের নতুন সিনেমা হাবজী গাবিজি মুক্তি পাবে। সামনে ছবি মুক্তি তবে ছেলেকে সময় দিতে কেউ ভোলেনি।

ছেলে ইউভানের জন্মের পর থেকে মা বাবা দুজনেই নিজের সোশ্যাল মিডিয়াতে ছেলের সাথে কাটানো নানান মুহূর্ত পোস্ট করতেই থাকেন। আর আজ তো ইউভান তিনমাসে পদার্পণ করলো। ছেলের জন্মের তিনমাসে ডগমগ করছে গোটা পরিবার। এই খুশিতে সাস সকালে বাবা রাজ নিজের ইন্সটা হ্যান্ডেলে নিজের ওয়াফির সাথে রাজপুত্রের একটি ছবি শেয়ার করলেন। এখানে ছোট্ট সিম্বা ভালো করে শীতের পোশাক পড়ে মায়ের সাথে সেলফি তুলতে ব্যস্ত। আর এই কদিনে বাবা মায়ের মতো ক্যামেরার সাথে পোজ দিতে হয় তা ভালো করে শিখে গেছে ইউভান। ক্যপশানে রাজ নিজের স্ত্রীকে শুভেচ্ছা জানালেন মাতৃত্বের তিনমাসের। এর পরই নেট নাগরিকরা শুভেচ্ছা জানাতে শুরু করেন। এরপর লাইকের বন্যা বয়ে চলেছে। নিমেষে বাবা রাজ চক্রবর্তীর এই পোস্ট ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media