whatsapp channel
Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: জিতের ছবিতে অভিনয়ের প্রস্তাব কেন ফিরিয়ে দিলেন সৌমিতৃষা!

‘মিঠাই’ বদলে দিয়েছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র জীবন। তাঁকে দিয়েছে পরিচিতি। খুব শীঘ্রই অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘প্রধান’-এর মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন তিনি। কিন্তু হয়তো ফিল্মে অনেক আগেই ডেবিউ করতেন সৌমিতৃষা যদি না তাঁর শারীরিক অসুস্থতা তাঁকে বাধা দিত। জিৎ (Jeet)-এর আগামী ফিল্ম ‘ব্যুমেরাং’-এর প্রস্তাব প্রথমে এসেছিল তাঁর কাছে। এই ফিল্মে তাঁকে যে চরিত্রের প্রস্তাব দেওয়া হয়েছিল তা যথেষ্ট আধুনিক। পরনে পশ্চিমি পোশাক, পায়ে হাই হিলস। কিন্তু কোমরের যন্ত্রণার কারণে এই প্রস্তাব ফেরাতে হয়েছিল সৌমিতৃষাকে।

কারণ চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বিশ্রামে থাকতে হয়েছিল তাঁকে। সৌমিতৃষা নিজেও এই খবর সুনিশ্চিত করেছেন। শুধুমাত্র ‘ব্যুমেরাং’ নয়, আরও একটি ফিল্মের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন সৌমিতৃষা। বেশ কিছুদিন বন্ধ ছিল ‘মিঠাই’-এ তাঁর চরিত্রের শুটিং। কিন্তু সঠিক চিকিৎসা ও ফিজিওথেরাপির মাধ্যমে সুস্থ হয়ে উঠেছেন সৌমিতৃষা। কিন্তু ‘ব্যুমেরাং’-এ তাঁর ফিরিয়ে দেওয়া চরিত্রে অভিনয়ের জন্য বেছে নেওয়া হয়েছে দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy)-কে। জুন মাস থেকে এই ফিল্মের শুটিং শুরু হবে। তবে এই ঘটনায় আফশোস করেন না সৌমিতৃষা। তিনি মনে করেন, অসুস্থতার জন্য ফিল্মে একশো শতাংশ পারফরম্যান্স দিতে না পারলে তা অত্যন্ত অন্যায় হত।

আগামী অগস্ট মাস থেকে শুরু হবে সৌমিতৃষার ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর শুটিং। অভিজিৎ সেন (Abhijit Sen) পরিচালিত ফিল্ম ‘প্রধান’ একটি পারিবারিক ড্রামা। এই ফিল্মে সৌমিতৃষার বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)।

অগস্ট মাসে নর্থ বেঙ্গল জুড়ে শুরু হবে ‘প্রধান’-এর শুটিং। চলতি বছরের ক্রিসমাসের ছুটিতে এই ফিল্মটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

whatsapp logo