whatsapp channel
BollywoodHoop Plus

হোটেলের কামরায় বিজয়ের সাথে ঘনিষ্ঠ তমন্না, সাহসী দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

‘লাস্ট স্টোরিজ’ সিজন ওয়ান অনেকেই অত্যন্ত আগ্রহের সঙ্গে দেখলেও পরে প্রচুর সমালোচনা করেছিলেন। ‘লাস্ট স্টোরিজ 2’ কিন্তু আরও ভয়ানক। তা বুঝিয়ে দিয়েছে এই ওয়েব সিরিজের সদ্য মুক্তিপ্রাপ্ত ট্রেলার। ট্রেলারের শুরুতেই বৃদ্ধা ঠাকুমার মুখে শোনা যায় সংলাপ “শরীর মাউন্ট ফুজি ও কামনা লাভার মতো যা উদগীরণ হল শরীর শান্তি পায় না”। তিনি একসময় নিজের নাতনিকে পরামর্শ দেন, গাড়ি কেনার আগে যদি টেস্ট ড্রাইভ করা যায়, তাহলে বিয়ের আগে নয় কেন!

অপর কাহিনীতে এক সাধারণ গৃহবধূ বুঝতে পারে, তার প্রৌঢ় স্বামীর নজর পড়েছে বাড়ির যৌবনবতী কাজের লোকের উপর। অথচ এই স্বামী তার ইচ্ছার বিরুদ্ধে তাকে জোর করে বিছানায় যেতে। অপর একটি কাহিনীতে দেখা যায়, বাড়ির মালকিন তার কাজের লোককে মালকিনের নরম বিছানায় ডেলিভারি বয়ের সাথে সম্পর্কে লিপ্ত হতে দেখে। আরেকটি কাহিনীর নায়ক-নায়িকা প্রাক্তন। কিন্তু ব্রেক-আপের পর নায়কের বিয়ে হলেও বহু বছর পর তার সাথে আবারও নায়িকার দেখা হয়। প্রাক্তন প্রেমিকার শরীরের উপর অধিকার চায় সে। কিন্তু সে তার প্রাক্তন প্রেমিককে বুঝিয়ে দেয়, পুরুষটি বর্তমানে বিবাহিত।

এতক্ষণ অবধি শুনে মনে হতে পারে, নারীরা বারবার যৌন হেনস্থার শিকার। কিন্তু শিকার হওয়ার পরিবর্তে তাঁরা যদি নিজের হাতে তুলে নেন যৌনতাকে ব্যবহারের ব্যাটন! কথাটি হয়তো শুনতে খুব অদ্ভুত লাগছে। কিন্তু নারীদের যৌনতাকে তাঁদের দূর্বলতা মনে করা হয়। দূর্বলতা তখনই সবল হয়ে ওঠে যখন নারীই যৌনতার নিয়ন্ত্রক হয়ে ওঠেন। কারণ শরীর তাঁর, ভার্জিনিটি তাঁর, যৌন ইচ্ছাও তাঁর। তাহলে বিছানা অথবা শরীরের দখল বারবার পুরুষ কেন, নারীরাই নিতে পারেন! এই সত্য উদঘাটন হয় যখন বিধবা ঠাকুমা জিজ্ঞাসা করেন মাউন্ট ফুজি হয়েছে কিনা! প্রাক্তন প্রেমিকা যখন তাঁর বিবাহিত প্রাক্তন প্রেমিককে টেনে নিয়ে যান হোটেলের কামরায়।

একজন কাজের লোক ও বাড়ির মালকিন একটি পুরুষকে বিপর্যস্ত করে দেন একে অপরকে চরিত্রহীন বলে। বিছানায় স্বামীর কাছে অত্যাচারিত গৃহবধূ অবলীলায় কাজের লোককে সুসজ্জিত করে তুলে স্বামীর বিছানায় পাঠানোর পরিকল্পনা করেন। এই মুহূর্তগুলি মনে করিয়ে দেয় নারীই যৌনতার শেষ কথা। 29 শে জুন যখন নেটফ্লিক্সে কাহিনীগুলির উপর থেকে ধীরে ধীরে পর্দা উঠবে তখন বহু পুরুষ ছি ছি করলেও লুকিয়ে দেখবেন ‘লাস্ট স্টোরিজ 2’। কিন্তু নারীরা শরীর ও মনের গভীরে আরও প্রবল ভাবে লালিত করবেন তাঁদের সেই সত্ত্বাকে যা বিশ্বামিত্রর ধ্যান ভঙ্গ করতে পারে। আসলে কাহিনীগুলি নারীদের একান্ত আপন যা তুলে ধরে তাঁদের জীবনের ‘লাস্ট’ কে।

whatsapp logo