Hoop VideoHoop Viral

Bhojpuri Song: সুন্দরী মাহিকে বিছানায় পেয়ে নিয়ন্ত্রণ হারালেন অরবিন্দ কাল্লু, বাচ্চাদের সামনে দেখবেন না

একসময় বলিউডের মাটি শক্ত না করতে পারলে বহু শিল্পীই তাঁদের শিল্প উজাড় করে দিতেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ফলে আখেরে সমৃদ্ধ হয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। প্রেক্ষাগৃহের গন্ডি ছাড়িয়ে ইউটিউবে লাগাতার ভাইরাল হয়ে চলেছে পুরানো ভোজপুরি ফিল্মের গান। অপরদিকে ভোজপুরি মিউজিক ভিডিও যথেষ্ট জনপ্রিয়। বর্তমানে প‍্যান ইন্ডিয়ান ফিল্ম তৈরির দিকে এগিয়ে চলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিও। এর মধ্যেই মুক্তি পেল অরবিন্দ আকেলা কাল্লু (Arvind Akela Kallu) ও শিল্পী রাজ (Shilpi Raj)-এর গাওয়া গানের অ্যালবাম ‘হরদিয়া লে আইতি দহেজ মে’। 22 শে জুন এই মিউজিক ভিডিওটি মুক্তি পেয়েছে।

মুক্তি পাওয়ার চব্বিশ ঘন্টার মধ্যেই মিউজিক ভিডিওটির ভিউ ছাড়িয়েছে দেড় লক্ষের বেশি। লাইকের সংখ্যাও অগণিত। মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন অরবিন্দ ও মাহি শ্রীবাস্তব (Mahi Shrivastava)। গানের শুরুতে দেখা যায়, মাহি ও অরবিন্দের পরনে একই ডিজাইনের পোশাক। অরবিন্দ পরেছেন সাদা-গোলাপি স্ট্রাইপড শার্ট। মাহির পরনে রয়েছে একই ডিজাইনের শাড়ি। পেটে উবটানের লেপ লাগাতে ব্যস্ত মাহির পাশে এসে বসে অরবিন্দ তাঁকে কাছে টানতে চান। কিন্তু মাহি তাঁকে কপট রাগ দেখান। এরপরেই হয় পোশাক পরিবর্তন। গোলাপি-সাদা স্ট্রাইপড শার্টের সাথে একই ডিজাইনের উত্তরীয় দেখা যায় অরবিন্দের গলায়। মাহি পরেছেন একই ডিজাইনের লেহেঙ্গা স্কার্ট কালো-গোল্ডেন ফুলস্লিভ চোলি।

একে অপরকে আলিঙ্গন করার মধ্যেই গানের ভাষায় শোনা যায়, নারীর ধর্ম পতিসেবা। একবিংশ শতকে অবশ্য এই কথাটি অতিরঞ্জন মনে হলেও গ্রামীণ দর্শকের একাংশ এই কথাটি মেনে চলেন। নেটিজেনদের একাংশ ইউটিউবে মুক্তিপ্রাপ্ত এই গানটির প্রশংসা করেছেন। অর্থাৎ বোঝা যাচ্ছে, এই গানটি অধিকাংশ দর্শকের কাছেই গ্রহণযোগ্য হয়েছে।

মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রবি পন্ডিত (Ravi Pandit)। গানের কথা লিখেছেন প্রিন্স প্রিয়দর্শী (Prince Priyadarshi)। সঙ্গীত পরিচালনা করেছেন রৌশন সিং (Raushan Singh)।

Related Articles