whatsapp channel
Finance News

৫০ টাকার নোট দিয়েই ১৮ লাখ পাওয়ার সুযোগ, জেনে নিন কিভাবে সম্ভব

একদমই সত্যি ঘটনা, দিন ৫০ টাকার নোট আর পেয়ে যান লাখ লাখ টাকা। ভাবছেন এও সম্ভব? হ্যাঁ মশাই সম্ভব। এক্ষেত্রে রয়েছে কিছু শর্ত। যদি সেই শর্ত মেনে ৫০ টাকার নোট সঞ্চয় করতে পারেন তাহলে আপনি রাতারাতি রাজা হয়ে উঠতে পারেন। চলুন জানি বিস্তারিত।

Indiamart.com, CoinBazzar বা OLX এর মত বেশ কিছু ওয়েবসাইটে আছে, যেখানে নিজের নাম, ফোন নম্বর, ইমেল আইডি নথিভুক্ত করে ৫০ টাকার নোটের ছবি আপলোড করে দিতে হবে। এরপর? এরপর কাস্টমার আপনার সঙ্গে যোগাযোগ করবে। এখনও পর্যন্ত ৫০ টাকার নোট প্রায় ৬ লাখে দফা হচ্ছে। তাই আপনি ঘরে বসেই ৬ লাখ পেয়ে যেতে পারেন।

এবারে জানবো কোন কোন ৫০ টাকার নোটের বিনিময়ে পাওয়া যাবে ৬ লাখ টাকা। আপনি হয়তো শুনেছেন যে পুরানো নোট এবং কয়েনের বিনিময়ে লক্ষ লক্ষ টাকা উপার্জনের স্বপ্ন পূরণ করছে বহু মানুষ। তাই আপনিও আপনার স্বপ্ন পূরণ করতে পারেন মাত্র ৫০ টাকার বিনিময়ে।

প্রথমত নোটটির রং লাল হতে হবে, অর্থাৎ পুরনো ৫০ টাকার নোট। কারণ, এখনকার ৫০ টাকার নোট সবই সবুজ। ওই নোটের ক্রমিক সংখ্যা থাকতে হবে ৭৮৬ (786)। এই ক্রমিক সংখ্যা যদি থেকে থাকে তাহলে আপনি রাতারাতি হয়ে যাবেন রাজা। কারণ, মুসলিমদের লাকি নম্বর হল 786। ওদের কাছে এই সংখ্যার নোট খুবই পবিত্র। তাই বিভিন্ন সাইটে ছবি আপলোড করে ছেড়ে দিন, দেখবেন আপনার কাছেই ফোন আসছে কাস্টমারের। এভাবেই ৫০ এর বিনিময়ে আপনি পাবেন লাখ লাখ টাকা উপার্জনের সুযোগ।

whatsapp logo