BollywoodHoop PlusHoop Viral

স্বল্প পোশাকে মরুভূমিতে নোরা ফাতেহির উষ্ণ নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, তুমুল ভাইরাল ভিডিও

পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থাকেন এই আরবী কন্যা। তিনি আর কেউ নন তিনি হলেন নোরা ফাতেহী। নাচের দিক দিয়ে যেকোনো প্রথম সারির অভিনেত্রীকে মুহূর্তে টক্কর দিয়ে দিতে পারেন এই বেলি ডান্সার। এখন নোরা ফাতেহি নিজের দক্ষতায় আর নিজের ট্যালেন্টে বলিউডের প্রথম সারির নৃত্যশিল্পী।

নাচের দিক দিয়ে অসাধারণ এক্সপেরিয়েন্স আর চোখের চাহনিতে তাবড় তাবড় অভিনেত্রীকে টক্কর দিতে পারে নোরা ফাতেহি। সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই নতুন নতুন ফটোশুট আর নাচের ভিডিয়ো দিয়ে ভক্তদের মনে ঝড় তোলে সেক্সি দিলবর গার্ল। সম্প্রতি নোরার নতুন নাচের ভিডিয়ো জনপ্রিয়তার শীর্ষে নতুন নজির গড়লেন নোরা ফতেহি। নতুন মিউজিক ভিডিয়ো ‘নাচ মেরি রানি’! গুরু রণধাওয়ার গাওয়া গানটিতে নেচেছেন নোরা। প্রথমদিনে ভিডিওটি দেখে ফেলেন আড়াই কোটি দর্শক। এই নজির গড়ার পর সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন নোরা। এই নাচে নোরার সাথে তাল মিলিয়ে বহু টেলি অভিনেতা তাল মিলিয়ে নেচেছেন।

নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয় এই ডান্সার। প্রায়ই নিজের নতুন হট অবতারে হাজির হন। আর নিজের নাচ নিয়ে মাঝে মধ্যেই তাক লাগিয়ে নেন। এখন তো নোরার জন্য আরো বড় সুখবর। নোরার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ফ্যান ফলোয়াড় সংখ্যা বেড়ে হয়ে গিয়েছে ২০ লক্ষ। আর সেই খুশিতে নিজের ইন্সটাগ্রামে দিলেন নোরা দিলেন নতুন চমক। এই খুশি উদযাপন করতে মরোক্কোর উড়ে গেলেন নোরা ফাতেহি। একা গেলেননা নিজের বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে চলে গেলেন। আর এই গুরুত্বপূর্ণ দিনটি উদযাপন করতে নিজের জন্মভূমিতে চললেন। তিনি ইনস্টাগ্রামে ২০ মিলিয়ন অনুসরণকারী হওয়ার উদ্দেশ্যে তিনি এক দুর্দান্ত পার্টির আয়োজন করে তার এক ঝলক ভাগ করেছেন। এই অনুষ্ঠানের জন্য সাদা পোষাক পড়েছিলেন। ইনস্টাগ্রামে নোরা শেয়ার করা ভিডিওতে তাকে দেখা যায় সোনালি এবং সাদা রঙের ২০টা বেলুন সাথে একটি বিশাল কেক কাটতে এবং তার ভক্তদের সমস্ত ভালবাসা এবং সমর্থন করার জন্য ধন্যবাদ জানান। নোরার এই ভিডিয়ো বেশ প্রশংসা পায়।

কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়াতে নোরার একটি পুরোনো ভিডিয়ো ঘোরাফেরা করছে। কি সেই ভিডিয়ো দেখুন একনজরে। ভিডিয়োটি হল নোরা বালির শহরের মেয়ে। আর সেখানেই স্বল্প পোশাকে মরুভূমির বালির মধ‍্যে চুটিয়ে বেলি ডান্স করছেন বেলি ডান্সার। বেলি ডান্সে যে নোরা অত‍্যন্ত পারদর্শী তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। তাঁর সেই অসাধারন নাচের দক্ষতাই ফের একবার ফুটে উঠেছে এই ভিডিয়োতে। আর তার মুভস যে অতুলনীয় তা আর বলার নয়। মুহূর্তে এই বেলি ডান্স হিট হয়ে যায়। আর নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দেয়।

Related Articles