Hoop VideoHoop Viral

মনির সঙ্গে খুল্লামখুল্লা রোমান্স, খেসারির এই সিনেমা সাড়া ফেলবে দর্শকমহলে

দিন দিন গোটা দেশে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবি তো এখন সুপারহিট হয়েই থাকে। পাশাপাশি এখন ভোজপুরী গানও অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। লাস্যময়ী হয়ে অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে যেমন উল্লেখযোগ্য হলেন মোনালিসা, কাজল রাঘবানি, আম্রপালি দুবে, তেমনই বর্তমান প্রজন্মের এক উদীয়মান ভোজপুরী নায়িকা হলেন মনি ভট্টাচার্য (Mani Bhattacharya)। তার চাবুক ফিগার এবং সাহসী দৃশ্যে মনোমুগ্ধকর অভিনয় যেন আরো জীবন্ত করে তোলে ভোজপুরী গান ও ছবিকে।

আর এবার এক ছবিতে এই দুই তারকাকে দেখতে চলেছেন দর্শকরা। ছবিতে যেমন রয়েছে লাগামছাড়া একশন, তেমনই আবার রোমান্সে মত্ত হতেও দেখা গেছে দুজনকে। ইতিমধ্যে ট্রেলারটি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। ট্রেলারের শুরুতেই নায়ককে দেখা গেছে একশন দৃশ্যে। অনেক গুন্ডার সঙ্গে মারপিট করতেও দেখা গেছে তাকে। তারপর আবার নায়িকার সঙ্গে বদ্ধ ঘরে রোমান্স করতেও ডেলহ গেছে খেসারিকে। এককথায় মশলাদার কাহিনী ও দৃশ্যপট নিয়ে সাজানো এই ছবি সাড়া ফেলতে চলেছে অনুরাগীদের মধ্যে।

‘সন অফ বিহার’ সিনেমার এই ট্রেলারটি ইউটিউবের ‘ক্যাপ্টেন ওয়াচ হিটস’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই ছবিতে রয়েছেন খেসারি লাল যাদব, মনি ভট্টাচার্য, রাকেশ গুপ্তা, আয়াজ খান, মহেশ আচার্য, গৌরী শংকর, রজনীশ পাঠক। এই ছবি পরিচালনা করেছেন রবি সিনহা। ছবিতে গান গেয়েছেন খোদ নায়ক খেসারি লাল যাদব ও শিল্পী রাজ। ইতিমধ্যে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই ট্রেলার ভিডিও।

Related Articles