Hoop Life

Women Facts: শরীরের এই পাঁচ স্থানে স্পর্শ করলেই দুর্বল হয়ে পড়েন মহিলারা

মানুষের মন ও শরীর হল পরিষ্পরের পরিপূরক। একদিকে যেমন মানসিক অবস্থার উপর নির্ভর করে শারীরিক সব ক্রিয়াকলাপ, অন্যদিকে শারীরিক অবস্থার উপরেও নির্ভর করে মানসিক সব আকার-বিকার। আর প্রাপ্তবয়স্ক প্রাণীদের মধ্যে যৌনতা হল শারীরিক ও মানসিক চাহিদা ও ইচ্ছের মেলবন্ধন। মানসিক সুস্থতা, পরিপূর্ণতা ও অবস্থার উপর নির্ভর করে সব শারীরিক চাহিদা।

বিশ্বব্যাপী এক সমীক্ষায় দেখা গেছে, মানুষের ক্ষেত্রে পুরুষদের থেকে মহিলাদের শারীরিক চাহিদা বেশি হয়। মনোবিজ্ঞানীদের মতে, শারীরিক চাহিদায় পুরুষদের হার মানায় মহিলাদের উত্তেজনা। এমনকি, ২৭-৪৫ বছরের মধ্যে নাকি একজন মহিলার যৌন চাহিদা সবথেকে বেশি হয়ে থাকে। অর্থাৎ বয়সের সঙ্গে মহিলাদের যৌন চাহিদা তুঙ্গে পৌঁছায়। কিন্তু এখানে প্রশ্ন একটাই যে আপনার মহিলা সঙ্গীকে কিভাবে স্পর্শ করলে সে আরো কামুক হয়ে উঠবে। এই বিষয়ে মহিলাদের শরীরে বেশ কয়েকটি সংবেদনশীল স্থান রয়েছে, যেখানে তার কাম্য পুরুষের আলতো স্পর্শ তার শরীরকে জাগিয়ে তুলতে পারে। এই প্রতিবেদনে দেখে নিন সেই বিষয়গুলিই।

■ ঘাড়: বলা হয়, মহিলাদের ঘাড়ের অংশ হল সবথেকে বেশি সংবেদনশীল স্থান। তাই এই স্থানে আলতো হাত দিয়ে স্পর্শ জাগিয়ে তুলতে পারে মহিলার শরীরকে। সেই কারণে শারীরিক সম্পর্কের শুরুতে আপনি যদি আপনার সঙ্গিনীর এই স্থানে আলতো হাত বুলিয়ে সেখানে চুম্বন করেন, তাহলে রতিক্রিয়া আরো নিবিড় হয়।

■ হাত ও পায়ের পাতা: কোনো মহিলার হাতের তালুতে যদি তার পুরুষ সঙ্গীর আঙ্গুল খেলা করে, সেক্ষেত্রে তার শরীর উত্তেজনায় পরিপূর্ন হয়। একইভাবে তার পায়ের পাতায় আঙুলের খেলাও তোকে কামুক ককরে তুলতে পারে। তাই সঙ্গমের সময় এই স্থানে স্পর্শ করলে সঙ্গম ক্রিয়া আরো সুখকর হয়।

■ পৃষ্ঠদেশ: মহিলাদের খোলা পিঠ যেমন পুরুষদের চোখে আকর্ষণের মূলবিন্দু, তেমনই মহিলাদের ক্ষেত্রেও পিঠ ভীষণ সংবেদনশীল। পিঠে হাত বোলানো কিংবা শিরদাঁড়া বরাবর চুম্বন করে আপনার সঙ্গিনীকে আরো বেশি উত্তেজিত করে তুলতে পারবেন আপনিও।

■ কান: কানের উপর ঠোঁটের চুম্বন কিংবা সেখানে পুরুষ সঙ্গীর উষ্ণ নিঃশ্বাসের স্পর্শে মহিলারা আরো বেশি কামোত্তেজক হয়ে ওঠেন। তাই রতিক্রিয়া শুরুর সময় এই স্থানে চুম্বন করলে তার আরো গভীর হয়।

■ উরু: নারী শরীরের সংবেদনশীল স্থানগুলির মধ্যে অন্যতম হল উরু। কোনো বাহানায় আপনি যদি আপনার সঙ্গিনীর উরুর উপর হাতের আলতো স্পর্শ করেন, সে তৎক্ষণাৎ আপনার শরীরে নিজেকে এলিয়ে দেবে। এর ফলে মহিলাদের কামনা আরো বেশি করে জেগে ওঠে।

Disclaimer: প্রতিবেদনটি তথ্য, সমীক্ষা ও অনুমানের উপর ভিত্তি করে লেখা হয়েছে। বাস্তব জীবনে এর প্রভাব আলাদা হতেও পারে।

Related Articles