Hoop VideoHoop Viral

বান্ধবীর মাকে পটিয়ে রোম্যান্স করলেন যুবক, দেখুন উল্লুর এই মশলাদার ওয়েব সিরিজ

যত দিন এগোচ্ছে মানুষ ওয়েব সিরিজের দিকে বেশি ঝুঁকছে। কারণ, ওয়েব সিরিজ মানেই স্বল্প দৈর্ঘ্যের ও প্রতিটা গল্প বলিষ্ঠ এবং পৃথক। এছাড়াও, আজকের দিনে কিছু কিছু ওয়েব সিরিজের মূল উপকরণ হল উত্তেজনা, যৌনতা, এবং অপরাধ। গবেষণা অনুযায়ী, দর্শকরা তাদের বিরতির সময় এই ধরনের মশলাদার ভিডিও দেখতে পছন্দ করছে। ঠিক এই কারণেই বোল্ড ওয়েব সিরিজের রমরমা বাড়ছে ইন্টারনেট জুড়ে। এবং, এতে করে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম তৈরি হয়েছে যেখানে প্রতিদিন কোনো না কোনো সাহসী সিরিজ মুক্তি পাচ্ছে।

আজকের প্রতিবেদনে আমরা এমন এক সিরিজ নিতে আলোচনা করবো যেখানে রয়েছে ভরপুর যৌনতা, অপরাধ ও উত্তেজনা। এখনও পর্যন্ত বহু দর্শক এই সিরিজটি উপভোগ করেছেন, এখনও এর ভিউজ বাড়ছে। আপনিও চাইলে সিরিজটি দেখতে পারেন, তবে একা দেখাই শ্রেয়। কারণ, এই সিরিজ শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য।

এই সিরিজটি দেখার জন্য আপনাকে ULLU প্ল্যাটফর্মে এন্ট্রি নিতে হবে সাবস্ক্রিপশনের সঙ্গে। একবার সাবস্ক্রিপশন নিয়ে নিলেই সমস্ত সিরিজ আপনার হাতের মুঠোয় থাকবে। তাহলে কোন সিরিজ দেখবেন? আজকের প্রতিবেদনে যেই সিরিজ নিয়ে কথা হচ্ছে সেটির নাম আই লাভ ইউ (I Love You). সিরিজের নাম শুনেই বোঝা যাচ্ছে এটি বড়দের জন্য তৈরি। এই সিরিজের ট্রেলারটিই এতটা সাহসী এবং উত্তেজনাপূর্ণ যে আপনাকে বাধ্য করবে গোটা দৃশ্য দেখার।

আজকের দিনে পরকীয়া বেড়ে চলেছে। প্রায় ঘরেই কোনো না কোনো কাহিনী লুকিয়ে থাকে। কেউ প্রকাশ করে তো কেউ করে না।যদিও এই সিরিজটি কাল্পনিক কিন্তু বাস্তবতার ছোঁয়া কিছুটা হলেও আছে। গল্পের মূল কথা হল একটি ছেলে একটি মেয়েকে পছন্দ করে অথচ আই লাভ ইউ বলতে পারে না। কিন্তু পরে ছেলেটি তার বান্ধবী ও তার মায়ের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। পরবর্তীতে ছেলেটি একজন প্লেবয় হয়ে যায়, এবং প্রতিদিন মজা উপভোগ করে। আই লাভ ইউ সিরিজের প্রতিটি ছত্রে রয়েছে একাধিক বেডসিন, তাই সিরিজটি দেখতে চাইলে একা দেখুন।

Related Articles