Bengali SerialHoop Plus

জোর জল্পনা টলিপাড়ায়, মথুরবাবুর পর এবার বিয়ের পিঁড়িতে বসছেন জগদম্বা!

‘রানি রাসমণি’ ধারাবাহিকের মথুরের বিয়ের সময় শুরু হয়ে গিয়েছে। ৯ ই ডিসেম্বর বিয়ের আসর বসতে চলেছে। এরই মধ্যে মেহেন্দি, সংগীত, গায়ে হলুদ পর্ব সাড়া। আর কয়েক ঘণ্টা পর পর্দার মথুর বাবুকে টলি পাড়ায় দেখা যাবে না। সে না হয় মথুর ওরফে গৌরবের বিয়ে হবে, কিন্তু তাঁর রিল লাইফের স্ত্রীর কি খবর? তিনি এসব সইতে পারবেন তো?

পর্দার জগদম্বার আসল নাম রশনি ভট্টাচার্য। ২০১৫ সালের শারদসুন্দরী পেজেন্টে তাঁকে দেখে মুগ্ধ হয়েছিলেন অনেকে। রশনি পড়াশোনা করেছেন সেন্ট জেভিয়ার্স কলেজে। টিনএজ থেকেই মডেলিং করতেন তিনি।

স্টার জলসা-র ধারাবাহিক ‘প্রেমের কাহিনি’ তে অভিনয় করেছিলেন রশনি ইন্দ্রাশিস রায়ের বিপরীতে। এছাড়াও কিছু প্রোডাক্টের জন্য ফটো শ্যুট করিয়েছিলেন তিনি। এখন তিনি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানি রাসমণি’র পরিচিত মুখ। কার সঙ্গে প্রেম করেন এই বোল্ড মিষ্টি অভিনেত্রী?

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকার অনুযায়ী জানা যায় যে ইন্ডাস্ট্রির কারোর সঙ্গে প্রেম করছেন না রশনি। তাঁর জীবনে নাকি বিশেষ একজন আছেন। নামটিও জগদম্বা বলেন – ‘তূর্জ সেন’, পেশায় ব্যবসায়ী এবং বন্ধু। মথুর বাবুর বিয়ের গন্ধের পাশাপাশি জগদম্বাও অপেক্ষা করছেন কবে তাঁর ফুল ফোটে।

Related Articles