BollywoodHoop Plus

Urfi Javed: তারা দিয়ে গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ, বাকি শরীর পুরো ফাঁকা!

উরফি জাভেদ (Urfi Javed)-এর ইউএসপি তাঁর পোশাক ও খোলামেলা স্টাইল। খোলামেলা পোশাক পরার ফলে নেটিজেনদের একাংশের বিরাগভাজন হলেও ফ্যাশন দুনিয়ায় উরফি যথেষ্ট বিখ্যাত হয়ে উঠেছেন। কিছুদিন আগে একটি অনুষ্ঠানে প্লাস্টার অফ প‍্যারিস দিয়ে তৈরি পোশাকের মাধ্যমে সকলকে চমকে দিয়েছিলেন উরফি। তাঁর সাথে হলিউড তারকাদের তুলনা শুরু হয়েছিল। তবে এবার তিনি পরলেন শাড়ি। কিন্তু ব্লাউজের ক্ষেত্রে দিলেন চমক।

সপ্তাহান্তে আবারও নতুন সারপ্রাইজ দিলেন উরফি। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভাইরাল হওয়া ভিডিও ও ছবিতে তাঁর পরনে রয়েছে উজ্জ্বল নীল রঙের শাড়ি। কিন্তু ব্লাউজের পরিবর্তে ব্যবহার করা হয়েছে নীল ও সাদা স্টোন স্টাডেড দুটি তারা যা আবৃত করেছে উরফির স্তনবৃন্ত। এই তারা দুটি জুড়ে দেওয়া হয়েছে শরীরের রঙের সুতোর সাথে। উরফির পিঠে রয়েছে শুধুমাত্র একটি সুতো যা ধরে রেখেছে তারা দুটিকে। দুই হাতে নীল রঙের শিফন শাড়ির সাথে মানানসই একই রঙের লং গ্লাভস পরেছেন উরফি। হালকা মেকআপ করেছেন তিনি। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ‍্যাডো। ঠোঁট রাঙিয়েছেন হালকা গোলাপি রঙের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। শাড়ির আঁচল শরীর থেকে সম্পূর্ণ নামিয়ে দিয়েও ক্যামেরার সামনে উরফি যথেষ্ট স্বচ্ছন্দ।

নেটিজেনরা অবশ্য উরফির ফ্যাশন নিয়ে দ্বিধাবিভক্ত। কেউ উরফির নিন্দা করেছেন, কেউ বা প্রশংসা। তবে উরফি ইদানিং আর সমালোচনাকে পাত্তা দেন না। কারণ বলিউডের চর্চিত বিষয় হয়ে উঠেছে উরফির ফ্যাশন। ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার গার্ল হিসাবে দেখা গিয়েছে তাঁকে।

বর্তমানে একাধিক মিউজিক ভিডিওয় কাজ করছেন উরফি। কাজ করছেন বলিউডের প্রথম সারির ফ্যাশন ডিজাইনারদের সাথেও।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Related Articles