GossipHoop PlusTollywood

৫ জনপ্রিয় বাঙালি নায়িকা যারা পর্দায় সরাসরি পোশাক খুলেছিলেন

খেয়াল করে দেখবেন কয়েক বছর আগের সিনেমার ধরন আর এখনকার সিনেমার ধরন অনেক আলাদা। এখনকার সিনেমা কিন্তু উপস্থাপনায় অনেক স্মার্ট। শুধু গল্প, ক্যামেরা, এডিটিং এর দিক থেকে নয়, আজকের দিনে অভিনেতা অভিনেত্রীরা যথেষ্ট রকমের স্মার্ট ও গ্ল্যামারাস। আগেকার দিনের অভিনেত্রীরাও গ্ল্যামারাস ছিলেন ঠিকই কিন্তু আজকের দিনে অভিনেত্রীদের মধ্যে একটা পাশ্চাত্যের ছোঁয়া রয়েছে। এঁরা আরো বেশি বোল্ড হয়ে উঠেছে, সেটা চরিত্রের দিক থেকে হোক বা পোশাকের দিক থেকে।

বেশিরভাগ অভিনেত্রীই এখন এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন যেখানে রয়েছে বোল্ড সিন, ন্যুড মুমেন্টস অথবা হট সিন। আজকের প্রতিবেদনে বাংলার সেরা পাঁচ নায়িকার কথা তুলে ধরবো যারা চরিত্রের প্রয়োজনে অর্ধ নগ্ন হয়েছেন তো সাহসী দৃশ্যে অভিনয় করেছেন তো চরম হট সিনে নিজেকে উজাড় করে দিয়েছেন।

ঋতুপর্ণা সেনগুপ্ত, এই নামটা প্রথমেই আসে এই প্রসঙ্গে। দিনদিন তার বয়স বাড়লেও গ্ল্যামারও পাল্লা দিয়ে বাড়ছে। তার এখনকার সময় ইনস্টাগ্রাম পেজে চোখ রাখলে বুঝতে পারবেন কতটা লাস্যময়ী হয়ে উঠেছেন তিনি। আজকের দিনের নায়িকাদের টেক্কা দিতে তিনি পারদর্শী। তবে এই ঋতুপর্ণা বহু বছর আগে ‘তৃষ্ণা ছবিতে বিকিনি লুকে ধরা দেন। ওই সময় অভিনেত্রীকে এতটা সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখে অনেকেই অবাক হন এমনকি কেউ কেউ তাকে স্থূল চেহারার জন্য কদর্য ভাষায় আক্রমণ করেন।

অভিনেত্রী এখন হয়তো বাংলা ধারাবাহিকে অভিনয় করছেন ঠিকই, কিন্তু তাকে দেখা গেছে বেশ কিছু ভয়ংকর বোল্ড সিনে। ‘কসমিক’, ‘গান্ডু’,’বিষ’ ছবিতে ঋ যেভাবে নগ্নতাকে প্রশ্রয় দিয়েছেন তাতে করে সেইসব সিনেমা ছোট বড় কারোর সামনেই দেখ যায় না।

এখনও পর্যন্ত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় চর্চায় থাকেন। কখনো তার পোশাক নিয়ে তাকে সমালোচনার মুখে পড়তে হয় তো কখনো ব্যাক্তিগত জীবন নিয়ে। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ। তার বিকিনি ফটোশুট সোশ্যাল মিডিয়ায় রীতিমত উষ্ণতার পারদ চড়িয়ে দেয়। স্বস্তিকা প্রথমবারের মতন মৈনাক ভৌমিকের ছবি ‘‘আমি আর আমার গার্লফ্রেন্ডস” এ বিকিনি পোশাকে নিজেকে মেলে ধরেন।

অভিনেত্রী পাওলি দাম, সচরাচর তাকে নিয়ে চর্চা হয় না ঠিকই বা তাকে চট করে বড় পর্দায় দেখা যায় না ঠিকই, কিন্তু একটা সময় পাওলি দামের ন্যুড ভিডিও মানুষের ফোনে ফোনে ঘুরেছে। ‘হেট স্টোরি’ থেকে ‘ছত্রাক’ দুটো সিনেমাতে পাওলি যেভাবে ক্যামেরার সামনে এসেছিলেন তাতে করে হলিউড ফেল।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র, যিনি প্রায় সময় চর্চায় আসেন তার ফ্যাশন ও পোশাকের কারণে। তিনিও কিছু কম যান না। শ্রীলেখা ‘উড়ো চিঠি, ‘আশ্চর্য প্রদীপ, ‘হ্যালো কলকাতা, ‘কাঁটাতার এর মতো একাধিক ছবিতে সাহসী দৃশ্য ধরা দিয়েছেন।

Related Articles