Hoop PlusTollywood

স্বল্প পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

মধুমিতা সরকার, এই নামটা এখন টলিউড ফ্যাশনের এক অন্যতম নাম। অভিনয়ের পাশাপাশি নিজের বোল্ড ফটোশুটে মাতিয়ে রাখছেন অভিনেত্রী। আর অভিনেত্রী নিজের আগের সিরিয়ালের লুক ছেড়ে নিজেকে সুন্দর করে সাজিয়ে গ্রুম করেই নিজেকে অন্য রুপে হাজির হয়েছেন। আর এই রুপ দেখে ঘায়েল সকলে। আর এই রুপ দিয়ে এখন অভিনেত্রী টলিউডের হট ডিভা। কখনো শাড়ি তো কখনো শটস পড়েই হাজির হন মধুমিতা। আর সবেতেই নিজেকে সাবলীলভাবে উপস্থাপনা করতে বেশ পটু হয়ে উঠেছেন নায়িকা। আর নিজের দিকে ফোকাস রাখতে হয় তা ভালো করেই জানেন অভিনেত্রী।

কিন্তু যখন অভিনেত্রী ২০১১ সালে প্রথম টেলিভিশনে সবিনয় নিবেদন ধারাবাহিকে শান্ত শিষ্ট মেয়ে হিসেবে টেলিদুনয়ায় আত্মপ্রকাশ করেন। এরপর ২০১২ তে কেয়ার করি না ধারাবাহিকে জুনির চরিত্র থেকে আস্তে আস্তে নিজেকে মেলে ধরেছেন অন্য রুপে। শান্ত শিষ্ট খোলস খুলে দুষ্টু মিষ্টি মেয়ে হিসেবে নিজেকে এবার মেলে ধরছেন অভিনেত্রী। এরপর ২০১৩ সালে বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকে কুমারি পাখি ঘোষ দোস্তিদার এই চরিত্র বেশ জনপ্রিয় হয়। এরপর থেকে মধুমিতা পাখি হিসেবে বাঙালি দর্শকদের কাছে বড্ড প্রিয়। এখনো মানুষ পাখির চরিত্র ভুলতে পারেনি।

অভিনয় ফটোশুট এতো হল। কিন্তু মধুমিতা এখন নিজের জীবনে কেমন আছেন? সৌরভের সাথে ১ বছর হল ৩ বছরের বিয়ে ভেঙে আইনি মতে ডিভোর্স করে এখন দুজনেই আলাদা আছেন। দুজন এখন দুজনের কেরিয়ার নিয়ে ব্যস্ত। এর মধ্যে কি অভিনেত্রীর জীবনে কি নতুন প্রেম উঁকি মারছে? সম্প্রতি মধুমিতাকে দুর্গা পুজোর এক সকালেই কলকাতার পাঁচতারা হোটেলে ব্রেকফার্স্ট টেবিলে দেখা মিলেছে তার নতুন প্রেমিকের। ডিমের পোচ দিয়ে নিজের ব্রেকফাস্ট সাড়েন সাথে একটা সেলফি ছিল মাস্ট। কিন্তু কে সেই ভাগ্যবান তা জানা যায়নি। সেই সময় ভাইরাল হয় সেই ছবি।

এখন এই পাখি টেলিসিরিয়াল ছেড়ে সিনেমাতে হাত পাকানো শুরু করেছেন। প্রথমে অর্জুন চক্রবর্তীর সাথে জুটি “লাভ আজ কাল পরশু” সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন। এবার অপরাজিতা আড্ড্য ও সৌরভের সাথে ‘চিনি’ সিনেমাতে অভিনয় করেছেন। মা মেয়ের গল্প শোনাতে আসছেন বড়দিনে চিনি। আর এই গল্প দেখতে বেশ উৎসাহী মধুমিতার অনুরাগীরা।

টলিপাড়ার একজন স্টাইল আইকন এবং বম্বশেল বয়স ২৬ এর এই বঙ্গতনয়া। দিন দিন নিজের চেনা ছক ভেঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। মধুমিতার এই ট্রান্সফরমেশনের নতুন লুকে নজর কেড়েছেন আট থেকে আশি সকলকে। নিজের নতুন রূপে মধুমিতা মুগ্ধ করেছেন অসংখ্য নেটিজেনকে। নিত্যদিন বেড়ে চলেছে তাঁর নতুন ফ্যানদের সংখ্যা। এরই মধ্যে অভিনেত্রীর ফলোয়ারস সংখ্যা বেড়ে হয়েছে ১মিলিয়ন৷ আর সেই আনন্দে নিত্যদিন কোনো না কোনো নতুন ছবিতে মেলে ধরেছেন অভিনেত্রী। এবার আরো এক হট অবতারে হাজিরা দিলেন মধুমিতা। প্রিন্টেড সাদা টপ এবং ব্ল্যাক শর্টস সাথে কানে রিং দুল আর খোলা চুল আর নিউড মেক আপ। সেই সঙ্গে নিজের পট‍্যাটুর এক ঝলকও অনুরাগীদের দেখিয়েছিলেন তিনি। আর নিজের উষ্ণময়ী আবেদনে নিজের সোশ্যাল মিডিয়ার পেজে আগুন ধরালেন। মুহূর্তে মোহময়ীর নতুন ফটোশুট ভাইরাল।

Related Articles