Hoop PlusHoop TrendingTollywood

বৈদিক মতে কন্যা সম্প্রদান ছাড়াই দেবলীনাকে সাত পাকে বাঁধলেন গৌরব, রইলো অ্যালবাম

৯ই ডিসেম্বর অগ্নিসাক্ষী করে অভিনেত্রী ও নৃত্যশিল্পী দেবলীনার মাথায় সিঁদুর তুলে দিলেন উত্তম নাতি গৌরব। দীর্ঘ তিন বছরের বন্ধুত্ব ও প্রেমের পথ পেরিয়ে অবশেষে একে অপরের গলায় মালা দিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

দেবলীনার খুব ইচ্ছে ছিল জাঁকজমক করে বিয়ে করার, কিন্তু বিষ বছরে তা হয়ে উঠল না। পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও কিছু বন্ধু বান্ধবদের পাশে নিয়ে সমগ্র অনুষ্ঠানটি সম্পন্ন হয়। অনুষ্ঠানে বাহুল্য না রাখলেও সমস্ত নিয়ম-নীতি নিষ্ঠাভরে পালন করেছেন এই জুটি। আইবুড়ো কার্তিক শুরু হয়েছিল বিয়ের মূল অনুষ্ঠান। এরপর মেহেন্দি ও গায়ে হলুদ পর্ব।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

এরপর বুধবার রাতে বৈদিক নিয়ম মেনে সাত পাক ঘুরে, সিঁদুর দিয়ে বিয়ের পর্ব শেষ করেন।

কন্যাসম্প্রদান পছন্দ নয় দেবলীনার, তাই হয়নি কনকাঞ্জলি। অবশ্য অন্যান্য নিয়ম মেনেছেন এই জুটি। রীতিমতো অগ্নিসাক্ষী করে বিয়ে করেন এই সিজলিং যুগল। বিয়ের দিন গৌরবের পরনে ছিল অফ হোয়াইট ধুতি পাঞ্জাবি, কনের পরনে ছিল টুকটুকে লাল বেনারসি, মাথায় মুকুট, কপালে হালকা চন্দন ও সোনার গয়না। একদম বাঙালি বধূ সাজে সেজে ছিলেন দেবলীনা।

বিয়ের অনুষ্ঠান শেষ করেছেন মাছের মাথা ও ল্যাজা দিয়ে। গৌরবের প্রিয় খাবার হল মাছ। তাই খাবারের পাতে নববধূ গৌরবের মুখে তুলে দিলেন ইয়া বড় একটা মাছের মাথা। এখানেই শেষ নয়, বিয়ের দিন বরযাত্রীর পাতে ছিল ফুলকো লুচি, ছোলার ডাল, লম্বা করে কাটা ফালি বেগুনভাজা, চিংড়ির কাটলেট, রাইস, পোলাও, দইপোনা, খাসীর মাংস, পাটিসাপটা, সন্দেশ।

Related Articles