whatsapp channel

বাবার কীর্তি গোপন নেই ছেলের কাছে, ডিভোর্সের পর কত টাকা ক্ষতিপূরণ পেলেন পিঙ্কি!

টলিপাড়ায় কান পাতলেই এখন তিনটি নাম শোনা যাচ্ছে কাঞ্চন মল্লিক (Kanchan Mallick), পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (Pinky Banerjee) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বেশ সুন্দর ভাবেই সংসার পেতে বসেছিলেন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিপাড়ায় কান পাতলেই এখন তিনটি নাম শোনা যাচ্ছে কাঞ্চন মল্লিক (Kanchan Mallick), পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (Pinky Banerjee) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বেশ সুন্দর ভাবেই সংসার পেতে বসেছিলেন কাঞ্চন। তার আগে অবশ্য একবার ছাদনাতলা থেকে ঘুরে এসেছিলেন অভিনেতা। এক পুত্র সন্তানও হয় কাঞ্চন পিঙ্কির। কিন্তু মানুষ ভাবে এক আর হয় আরেক। শ্রীময়ী চট্টরাজ এবং স্বামী কাঞ্চনের বিরুদ্ধে পরকীয়ার জড়ানোর অভিযোগ এনেছিলেন পিঙ্কি। তারপরেই দুজনের বিবাহ বিচ্ছেদের মামলা শুরু হয়।

Advertisements

কিন্তু কাঞ্চন পিঙ্কির সম্পর্কের সূত্রপাতটা কীভাবে? অভিনেত্রী জানান, একসঙ্গে শুটিং করতে গিয়ে তিনি দেখেছিলেন, দুপুরে লাঞ্চ টাইমে খাবার খাওয়ার বদলে ঘন ঘন সিগারেট খাচ্ছেন কাঞ্চন। প্রতিবাদ করেছিলেন পিঙ্কি। জানিয়েছিলেন, তিনি স্পষ্ট কথার মানুষ। তাই বয়সে বড় সিনিয়র কাঞ্চনকে প্রশ্ন করতেও দুবার ভাবেননি তিনি। পিঙ্কির এই নির্ভীক সত্ত্বার প্রেমে পড়েন কাঞ্চন। বিয়ে করেন দুজনে। জন্ম হয় পুত্র ওশ এর।

Advertisements

Advertisements

বেশ কয়েক বছর সুখে সংসার করার পর অন্ধকার ঘনিয়ে আসে কাঞ্চন পিঙ্কির সংসারে। শ্রীময়ীর সঙ্গে স্বামীর পরকীয়া ধরে ফেলেন তিনি। এমনকি ছোট্ট ছেলের কাছেও আর কোনো কিছুই গোপন নেই। তবে পিঙ্কি সংবাদ মাধ্যমকে জানান, ছেলে ভালো আছে। নিজের স্কুল, পড়াশোনা, দুই পোষ্য মুরগিকে নিয়েই দিব্যি আছে। উপরন্তু সে-ই মাকে বলেছে, যেটা বাস্তব সেটা বাস্তব। তার কাস্টডি যেন মা পিঙ্কিই পায়।

Advertisements

পিঙ্কি জানান, বাবা কাঞ্চনকে ছেলে ঘৃণা করে না। তাঁকে ক্ষমা করে দিয়েছে ওশ। এমনকি কাঞ্চন নাকি ছেলের কাস্টডি পাওয়ার জন্য লড়াইও করেননি। কাঞ্চন শ্রীময়ীর ব্যাপারে পিঙ্কির চাঁচাছোলা মন্তব্য, ওই দুজন যে সাহস করে বিয়ে করে সম্পর্কটা স্বীকার করেছেন তার জন্য সাধুবাদ জানান তিনি। বিবাহ বিচ্ছেদের পর কাঞ্চনের থেকে ক্ষতিপূরণও পেয়েছেন পিঙ্কি। এদিন তিনি জানান, ৫৬ লক্ষ টাকা ক্ষতিপূরণ পেয়েছেন তিনি। ওই টাকাটা পুরোটাই ওশের জন্যই খরচ করবেন তিনি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই